১৬ এপ্রিল, ২০২৪

Attack: রাতে অন্ধকারে অবৈধভাবে বালি চুরি, গ্রামবাসীদের উপর আক্রমণ বালি মাফিয়াদের, আহত পাঁচজন
CN Webdesk      শেষ আপডেট: 2024-03-17 15:59:50   Share:   

ফের অবৈধভাবে বালি চুরির অভিযোগ উঠেছে রাজ্য়ে। মহানন্দা নদী থেকে বালি চুরি করতে এসেছিল দুষ্কৃতীরা। আর সেই সময় বাধা দিতে গেলে গ্রামবাসীদের উপর চড়াও হয় দুষ্কৃতীরা। ঘটনায় আহত সাতজন। অভিযোগ, বালি চুরিতে বাধা দিলে লাঠি দিয়ে আঘাত করা হয় গ্রামবাসীদের। পাঁচজনের মাথা ফেটে যায় লাঠির আঘাতে। বর্তমানে তিনজন গুরুতর আহত অবস্থায় উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি। ঘটনাস্থলে থাকা জেসিবি চালক এবং জেসিবিটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

জানা গিয়েছে, রাতের অন্ধকারে মহানন্দা নদী থেকে মাটি মাফিয়ারা পাচারের জন্য় জেসিবির মাধ্যমে নদী থেকে বালি কেটে পাচার করছিল। খবর পেয়ে মিনি ঢাকপাড়া গ্রামের বেশ কিছু গ্রামবাসী ছুটে যায় সেখানে। এরপর শুরু হয় বালি মাফিয়া ও গ্রামবাসীদের মধ্যে হাতাহাতি। খবর দেওয়া হয় বিধাননগর থানার পুলিসকে। তবে ঘটনাস্থলে পুলিস আসার আগেই বালিমাফিয়া ও গ্রামবাসীদের মধ্যে শুরু হয় মারধর। 

অভিযোগ, বচসার জেরে গ্রামের বেশ কয়েকজনকে লাঠি দিয়ে মাথায় আঘাত করা হয়। যার জেরে পাঁচ জন ব্যক্তির মাথা ফেটে যায় এবং আরও বেশ কিছু ব্যক্তি গুরুতর আহত হয়। অবশেষে আহতদের বিধাননগর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে এবং সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাদের উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। ওই আহত পাঁচজনের মধ্যে থেকে তিন জনের অবস্থা খুব আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।


Follow us on :