১৪ মে, ২০২৪

Arrest: অশোকনগরে ডাকাতি! পুলিসের জালে অভিযুক্ত অ্যাম্বুলেন্স চালক, তদন্তে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-13 15:33:06   Share:   

অশোকনগরে (Ashoknagar) ডাকাতির ঘটনায় পুলিসের জালে ধরা পড়ল (Arrest) অভিযুক্ত। দত্তপুকুর থানার অন্তর্গত অশোকনগর (North 24 Parganas) এলাকায় ডাকাতির ঘটনায় অভিযু্ক্তকে গ্রেফতার করেছে পুলিস (Police)। পরে অভিযুক্তর আবাসন থেকে একটি ব্যাগ ও আগ্নেয়াস্ত্রও উদ্ধার করল পুলিস। জানা গিয়েছে, অভিযুক্ত ওই যুবকের নাম মিলন শেখ। তিনি পেশায় খড়দহ বলরাম হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক। অভিযুক্ত যুবককে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। 

দত্তপুকুর থানার পুলিস ও খড়দহ থানার পুলিসের যৌথ অভিযানের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা সম্ভব হয়েছে। অভিযুক্ত যুবককে জিজ্ঞাসাবাদ করার পর পুলিস জানায়, খড়দহ বলরাম হাসপাতালের ১০২ অ্যাম্বুলেন্স চালানোর কাজ করতো এই মিলন শেখ। তাই অভিযুক্ত মিলন শেখকে নিয়ে হাসপাতালের কর্মী আবাসনে তল্লাশি চালায় পুলিস। এমনকি মিলন শেখের ঘর থেকে ডাকাতি করা একটি ব্যাগ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করে পুলিস। তবে এখনও জিজ্ঞাসাবাদ জারি রেখেছে পুলিস। 

এই ঘটনায় আতঙ্কিত আবাসনের বাকি সদস্য সহ অভিযুক্তের পরিবার। আবাসনের এক ব্যক্তি জানান, ওই যুবকের ঘর থেকে পুলিস ডাকাতি করা জিনিসপত্র ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে। সরকারি আবাসনের মধ্যে আগ্নেয়াস্ত্র পাওয়ায় খুবই আতঙ্কিত বাসিন্দারা।


Follow us on :