০৯ মে, ২০২৪

Robbery: পুজোর আগে ফের সোনার দোকানে বড়সড় ডাকাতি, ঘটনায় চাঞ্চল্য় আমডাঙায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-17 17:44:12   Share:   

ফের সোনার দোকানে ডাকাতি। দোকানের শাটার ভেঙে সোনা-গয়না চুরি করে চম্পট দেয় এক দুষ্কৃতীর দল। মঙ্গলবার এই ঘটনাটি ঘটেছে আমডাঙার দারিয়াপুর এলাকায়। পুজোর আগে এই ডাকাতির ঘটনায় ব্যাপক বিপদের মুখে পড়লেন সোনা ব্য়বসায়ী।

পুলিস সূত্রে খবর, মঙ্গলবার ভোরবেলায় সাত জনের একটি ডাকাতের দল সোনার দোকানের শাটার ভেঙে ডাকাতি করছিল। সেই সময় সোনার দোকানের আলো জ্বলছিল। আলো দেখে দুই সিভিক ভলেন্টিয়ার দোকানের দিকে এগিয়ে গেলেই তাঁদেরকে ধরে বেধড়ক মারধর শুরু করে ওই ডাকাতের দল। তাঁদের মাথায় বন্দুক পর্যন্ত ঠেকায় বলে অভিযোগ। পরবর্তীতে সিভিক ভলেন্টিয়ারদের হাত-পা বেঁধে পাশের একটি জায়গায় ফেলে দিয়ে লুটপাট করে চম্পট দেয় ডাকাতের দল।

এরপর দোকানের কর্মচারীরা এসে দেখে দোকানে শাটার অর্ধেক ভাঙা। ভিতরের সব জিনসপত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। সমস্ত সোনা, গহনা কিছু নেই। এমনকি  ক্যামেরা ভেঙে হার্ডডিস্ক পর্যন্ত নিয়ে চম্পট দেয় ওই দুষ্কৃতীর দল। এরপর খবর দেওয়া হয় পুলিসকে। এই বিষয়ে স্থানীয়দের দাবি ৫০ থেকে ৬০ বছরের পুরনো এই দারিয়াপুর বাজার। এই প্রথম এমন চুরির ঘটনা ঘটেছে। প্রশাসন যথাযথ ব্যবস্থা না নিলে পরবর্তীতে আরও বিপদের মুখে পড়তে হবে ব্য়বসায়ীদের।



Follow us on :