২৬ এপ্রিল, ২০২৪

Truck: দুর্ঘটনায় যুবকের মৃত্যুতে ধুন্ধুমার শিলিগুড়িতে, ট্রাকে আগুন! ইটবৃষ্টি, পুলিসের লাঠিচার্জ
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-11 12:40:16   Share:   

ট্রাকের ধাক্কায় বাইক আরোহী যুবকের মৃত্যুর প্রতিবাদে ধুন্ধুমার কাণ্ড শিলিগুড়িতে (Siliguri Accident)। জানা গিয়েছে, শনিবার সকালে ট্রাকের ধাক্কায় মৃত্যু (Youth Death) হয় এক যুবকের। এই ঘটনায় জখম আরও দুই। তাঁরা উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনা চাউর হতেই জনতা ক্ষিপ্ত হয়ে ঘাতক ট্রাকে আগুন ধরিয়ে দেন। ঘটনাস্থলে পুলিস আসলে তাঁদের উদ্দেশে পাথর ছোড়া হয়েছে বলে অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে লাঠিচার্জ করেছে পুলিস, জখম হয়েছেন দুই পুলিসকর্মী।

জানা গিয়েছে, শনিবর সকালে শিলিগুড়ির সাউথ কলোনি গাটপাড়া এলাকার তিন যুবক একটি বাইকে চেপে কাজের উদ্দেশে রওনা হয়েছিলেন। সেই সময় উল্টো দিক থেকে আসা একটি ট্রাকা আচমকাই ধাক্কা মারে সেই বাইকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক যুবকের, বাকি দু'জন জখম হন। গুরুতর অবস্থায় তাদের উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। এদিকে ঘটনার পরই এলাকা ছেড়ে চম্পট দেন ট্রাক চালক। ঘটনায় ক্ষিপ্ত হয়ে ওঠেন স্থানীয়রা। ট্রাকে আগুন ধরিয়ে দেন তাঁরা। পুলিস বাধা দিতে গেলে স্থানীয়রা পাথর ছুড়তে শুরু করেন।

ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে এনজেপি থানা এলাকার অধীন সাউথ কলোনি এলাকা। যদিও শেষ অবধি পুলিসি তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তবে এখনও থমথমে গোটা এলাকা। মোতায়েন বিশাল পুলিস বাহিনী।


Follow us on :