১৮ এপ্রিল, ২০২৪

Modi: 'রামমোহনের আত্মা সন্দেশখালির মহিলাদের দুর্দশায় কাঁদছে', আরামবাগ থেকে মমতাকে তোপ মোদীর
CN Webdesk      শেষ আপডেট: 2024-03-01 17:51:06   Share:   

রাজ্য়ে লোকসভা ভোটের আগেই প্রচারে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার আরামবাগের সভাস্থল থেকে একাধিক সরকারি প্রকল্পের উদ্বোধনের পাশাপাশি সভায় বক্তব্য় রাখলেন প্রধানমন্ত্রী। বিপুল মানুষের উপস্থিতি দেখে কার্যত উচ্ছ্বসিত হয়ে হাত জোড় করে ধন্য়বাদ জানান মোদী। সন্দেশখালি প্রসঙ্গে তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগলেন প্রধানমন্ত্রী। রাজ্যের দুর্নীতি থেকে নারী নির্যাতন এমনই একাধিক অভিযোগের বিরুদ্ধে সুর চড়াতে দেখা গেল প্রধানমন্ত্রীকে। 

ভাষণের শুরুতেই প্রধানমন্ত্রী যেমন রামমোহনকে স্মরণ করলেন, তেমনি কুর্নিশ জানালেন নারীশক্তিকে। আরামবাগের সভাস্থল থেকে এদিন প্রধানমন্ত্রী রাজ্য়বাসীর উদ্দেশ্য়ে বলেন, সন্দেশখালির ঘটনা দেখে দুঃখিত গোটা দেশ। “রামমোহন রায়ের মতো মহান সমাজ সংস্কারক মহিলাদের উন্নতির জন্য জীবন উৎসর্গ করেন। নারীমুক্তির মূর্ত প্রতীক রামমোহন। তাঁর রাজ্যেরই সন্দেশখালির মহিলাদের সঙ্গে যা হয়েছে, তা দেখে গোটা দেশ কষ্ট পাচ্ছে, ক্ষুব্ধ। রামমোহনের আত্মা যেখানেই থাক, সন্দেশখালির মহিলাদের দুর্দশায় কাঁদছে।”

এদিন আরামবাগে সভা শেষ করে রাজভবনে পৌঁছন প্রধানমন্ত্রী। আজ সেখানেই তিনি রাত্রিযাপন করবেন। সূত্রের খবর, আজ, শুক্রবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ রাজভবনে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হতে পারে প্রধানমন্ত্রীর। সেখানেই প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক হতে পারে মুখ্যমন্ত্রীর।


Follow us on :