১০ মে, ২০২৪

Train: কাঁকুড়গাছিতে রেল লাইনে ধস, বিঘ্নিত শিয়ালদহ উত্তর ও মেল লাইনের ট্রেন চলাচল
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-02 11:55:16   Share:   

রেললাইনে ধসের জেরে বিঘ্নিত শিয়ালদহ মেন ও উত্তর শাখার ট্রেন চলাচল। পূর্ব রেল সূত্রে খবর, বুধবার শিয়ালদহ শাখার কাঁকুড়গাছি সংলগ্ন এলাকায় রেল লাইনে ধসের জেরে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটেছে, যার জোরে বাতিল হয়েছে উভয় শাখারই বেশ কিছু ট্রেন। পাশাপাশি যাত্রী ভোগান্তি তো রয়েছেই। পূর্ব রেল সূত্রে খবর, ওই এলাকায় মেরামতির জন্য ইতিমধ্যেই রেলের একটি দল কাজ করছেন। এছাড়া অন্য লাইন থেকে ট্রেন চালানো হচ্ছে। এবং শীঘ্রই এ সমস্যার সমাধান হবে বলে সূত্রের খবর।

গত সপ্তাহে পর ফের এ সপ্তাহে শুরুতে যাত্রী ভোগান্তিতে কিছুটা ক্ষুব্ধ সাধারণ নিত্যযাত্রীরাও। গত সপ্তাহের শুরুতে শিয়ালদহ-বনগাঁ শাখার বারাসতে পয়েন্ট খারাপের জন্য অফিসমুখী নিত্যযাত্রীরা সমস্যার মুখে পড়েন। এবার চলতি সপ্তাহে বুধবার সকালে কাকুরগাছিতে রেললাইনে ধসের জেরে বাতিল হয় শিয়ালদহ উত্তর ও মেন শাখার কিছু ট্রেন। এ ছাড়া প্রায় ৩ ঘন্টা দেরিতে চলছে বিভিন্ন ট্রেন।

পূর্ব রেল সূত্রে খবর, প্রচন্ড বৃষ্টির জেরেই এ ঘটনা ঘটেছে বলে মনে করছে বিশেষজ্ঞরা। বুধবার সকালে নিত্যযাত্রী রাহুল বিশ্বাস, নিজের মাকে চিকিৎসালয় এবং তারপর অফিস যাবেন বলে বেরিয়ে ছিলেন। কিন্তু ট্রেন চলাচল স্বাভাবিক না থাকায় সমস্যার মুখে পড়েন তিনিও। পাশাপাশি বুধবার সকালে ট্রেন চলাচলে বিঘ্ন থাকায় সমস্যার মুখে পড়েন অফিস যাত্রী শঙ্কর কর্মকার। তিনি বলেন, 'এভাবে প্রতি সপ্তাহে সমস্যা হলে চাকরি হারাতে হবে।'


Follow us on :