১৬ এপ্রিল, ২০২৪

Modi: ভোট আবহে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী মোদী, থাকবেন রাজভবনে
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-28 17:20:07   Share:   

ভোট ঘোষণা হয়নি, তার আগেই বঙ্গ সফর করে জনসভা প্রধানমন্ত্রীর। প্রাক্-নির্বাচনী এই জনসভায় পয়লা এবং দোসরা মার্চ আরামবাগ এবং কৃষ্ণনগরে গুচ্ছ কর্মসূচি নরেন্দ্র মোদীর। এবারই প্রথম রাজনৈতিক কাজে বাংলায় রাত্রিবাস প্রধানমন্ত্রীর। পয়লা মার্চ রাজভবনে রাত্রিযাপন করে দোসরা মার্চ কৃষ্ণনগরের জনসভা শেষে রাজ্য ছাড়বেন প্রধানমন্ত্রী। রাজভবনে রাত্রিবাসকালে বিজেপির কোনও প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত্ করবে কি, সেই প্রশ্ন উঠছে। দুই দিনের জনসভায় বিজেপির কর্মী-সমর্থকদের কাছে কী বার্তা রাখবেন নরেন্দ্র মোদী, সেই প্রশ্নের উত্তর খুঁজছে ওয়াকিবহাল মহল।

রামকৃষ্ণ মিশনের অনুষ্ঠানে এর আগে বাংলায় রাত্রিবাস করেন প্রধানমন্ত্রী। এবার রাজনৈতিক কর্মসূচিই পাখির চোখ নরেন্দ্র মোদীর, এমনটাই সূত্রের খবর। বাংলায় যে ভয়ঙ্কর পরিস্থিতি চলছে, সে আবহে আসতে বাধ্য হচ্ছেন প্রধানমন্ত্রী, এমনটাই দাবি বিজেপি সাংসদ দিলীপ ঘোষের। বাংলার মহিলাদের পাশে থাকতে বঙ্গ সফরে আসছেন প্রধানমন্ত্রী, মন্তব্য দিলীপ ঘোষের।

এদিকে লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে রাজ্যের প্রচারের জন্য এলো বিশেষ গাড়ি। এই গাড়ি করেই নির্বাচনী রোড শো করবেন প্রধানমন্ত্রী। রাজনৈতিক বিশ্লেষকদের মত, পয়লা মার্চেই বঙ্গ বিজেপির জন্য নির্বাচনী রোড ম্যাপ তৈরি করে দেবেন প্রধানমন্ত্রী। লোকসভা ভোটের আগে বাংলার শাসক দল তৃণমূলকে আক্রমণে কী রণকৌশল বিজেপির, পথ কি বাতলে দেবেন নরেন্দ্র মোদী? 


Follow us on :