৩০ মে, ২০২৪

Sandeshkhali: ইডির পর পুলিস! সন্দেশখালিতে দুষ্কৃতী হামলায় আহত এক পুলিসকর্মী
CN Webdesk      শেষ আপডেট: 2024-04-09 13:21:31   Share:   

ফের উত্তপ্ত সন্দেশখালি। ইডির উপর হামলার পর এবার আক্রান্ত পুলিস। গতকাল অর্থাৎ সোমবার রাতে সন্দেশখালির শীতলিয়ার পুলিস ক্যাম্পে ঘটে দুষ্কৃতী হামলা। আর সেই হামলায় আক্রান্ত হন সন্দীপ সাহা নামে একজন পুলিসকর্মী। এই ঘটনায় সন্দেহভাজনভাবে তিন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিস। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। 

পুলিস সূত্রে খবর, সোমবার রাত ১১ টা নাগাদ সন্দেশখালির শীতলিয়া পুলিস ক্যাম্পে আচমকা হামলা চালায় কয়েকজন দুষ্কৃতী। অভিযোগ, ক্য়াম্পের পুলিস কর্মীদের উপর চড়াও হয়ে বেধড়ক মারধর করা হয়। তখনই আহত হন এক পুলিসকর্মী। এরপর তড়িঘড়ি আহত অবস্থায় প্রথমে তাঁকে খুলনা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর অবস্থার অবনতি হলে সেখান থেকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এখনও পর্যন্ত জানা যায়নি ওই আহত পুলিসকর্মীর শারীরিক অবস্থা। 

তবে পুলিস ক্য়াম্পে কে বা কারা এই হামলা চালিয়েছে, কিংবা ঠিক কী উদ্দশ্য়ে ঘটানো হল এমন ঘটনা তা নিয়ে তদন্তে নেমেছে পুলিস। গত জানুয়ারি মাসে ইডি হানার পর থেকে সন্দেশখালিকাণ্ডে তোলপাড়া হয়েছিল গোটা রাজ্য়। তারপর একেক করে অভিযুক্তদের গ্রেফতারির পর কিছুটা হলেও শান্ত হয়েছিল সন্দেশখালি। তাহলে আবার কী কারণে রণক্ষেত্রে পরিণত হল সন্দেশখালি?


Follow us on :