ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
Picnic-held-in-Primary-Health-Center-of-Bolpur-led-to-massive-irresponsible-attitude-to-patients-party
Birbhum: স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা বন্ধ, উলটে জমজমাট পিকনিকের আয়োজন! হয়রান রোগী পরিবার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-18 13:46:18


এ যেন এক আজব কাণ্ড! প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা (treatment) বন্ধ করে চলছে জমজমিয়ে পিকনিকের আয়োজন। যা দেখেই চক্ষু চড়কগাছ বীরভূমের বোলপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে (primary health center) আসা রোগী ও অন্যান্যদের। শুক্রবার ওই স্বাস্থ্য কেন্দ্রের চক্ষু বিভাগে কোনও ডাক্তারের দেখা মিলল না অথচ সেখানে খাওয়া-দাওয়ার জন্য রমরমিয়ে হচ্ছে রান্না। এমন ঘটনার পরিপ্রেক্ষিতে চিকিৎসকদের দায়িত্ববোধ নিয়ে উঠছে প্রশ্ন। একদিকে যখন এই প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের চক্ষু বিভাগে চলছে রান্নাবান্নার কাজ, সেই সময় দূর-দূরান্ত থেকে আসা রোগীরা চিকিৎসা করাতে না পেরে ফিরে যাচ্ছেন। স্বাভাবিকভাবেই তাঁদের হয়রানি ছাড়া আর কিছুই হচ্ছে না। কেন হুঁশ নেই স্বাস্থ্যকেন্দ্র কর্তৃপক্ষের? মেলেনি উত্তর।

এই বিষয়ে যারা এই রান্নার কাজে ব্যস্ত ছিলেন তাঁদের প্রশ্ন করা হয়। তাঁরা জানান, চিকিৎসক না থাকাই রান্নার কাজ হচ্ছে। পাশাপাশি স্বাস্থ্যকেন্দ্রেরই স্টাফরা তাঁদের রান্না করার জন্য বলেছেন। ঘটনাকে নিয়ে ফের একবার স্বাস্থ্য পরিষেবার দিকে আঙুল উঠছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন