১৫ মে, ২০২৪

Panchayat: গাছে বেঁধে পঞ্চায়েত সদস্যের ভাইপোকে পিটিয়ে খুনের অভিযোগ, তদন্তে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-16 16:37:03   Share:   

গাছে বেঁধে এক পঞ্চায়েত সদস্যের (Panchayat member) ভাইপোকে পিটিয়ে খুনের (Death) অভিযোগের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর (North Dinajpur) জেলার গোয়ালপোখর থানার ইলোয়াবাড়ি এলাকায়। মৃত ওই যুবকের নাম পল্টু ওরাও (২৫)। বাড়ি গোয়ালপোখর থানার ধরমপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের রায়পুর এলাকায়।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই যুবক পাঞ্জিপাড়ার শান্তি নগর এলাকায় একটি মিলে কাজ করতেন। প্রতিদিনের মতো শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে রওনা হন ওই যুবক। রাতে গোয়ালপোখর থানার পাঞ্জিপাড়া ফাঁড়ির পুলিস ইলোয়াবাড়ি এলাকা থেকে ওই যুবককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। গভীর রাতে চিকিৎসা চলাকালীন ওই যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

শনিবার সকালে পরিবারের লোকজন জানতে পারেন যুবককে কেউ বা কারা বেধড়ক মারধর করেছে। ইসলামপুর মহকুমা ভর্তি রয়েছে। সকালে পরিবারের লোকজন ইসলামপুর মহকুমা হাসপাতালে গেলে তাঁকে মৃত অবস্থায় দেখতে পান। কান্নায় ভেঙে পড়েন পরিবারের সদস্যরা। পরিবারের লোকজনের অভিযোগ, পল্টুকে কী কারণে মারধর করা হয়েছে, তা তাঁরা বুঝে উঠতে পারছেন না।


Follow us on :