১৭ মে, ২০২৪

Water: বিজেপির জয়ে আক্রোশ! গ্রামের একমাত্র পানীয় জলের কল ভেঙে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-12 18:10:01   Share:   

গ্রামের একমাত্র পানীয় জলের (Water) কল ভেঙে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ, বারাসত বুথ বিজেপি দখল করার ক্ষোভে প্রতিবাদ জানাতে এইরকম ঘটনা ঘটিয়েছে তৃণমূল কর্মীরা। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার (Bankura) পাত্রসায়ের ব্লকের নারায়নপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়। যদিও বিষয়টি জানা নেই বলে দায় এড়িয়েছে শাসক দল তৃণমূল কংগ্রেস। 

গ্রামবাসীদের দাবী, রাতের অন্ধকারে তৃণমূলের লোকেরা গ্রামে থাকা একটি মাত্র পানীয় জলের কল ভেঙে দিয়েছে। তবে হঠাৎ কেন এই পানীয় জলের কল ভেঙ্গে দেওয়া হয় এ বিষয়ে গ্রামবাসীরা প্রশ্নের উত্তরে বলেন, বারাসত বুথ বিজেপি দখল করেছে এবং তারই প্রতিবাদ জানিয়ে তৃণমূল কর্মীরা রাতের অন্ধকারে গ্রামের একমাত্র পানীয় জলের কলটি ভেঙে দেয় বলে অভিযোগ উঠছে। গ্রামে একটিমাত্র পানীয় জলের কল ভেঙে ফেলাতে এই মুহূর্তে চরম জল সংকটে ভুগছেন গ্রামের সাধারণ মানুষরা। তবে কি তৃণমূলের পাশে না থাকলে এভাবেই কি সাধারণ মানুষদের সমস্যায় পড়তে হবে তা নিয়ে প্রশ্ন তুলছেন সাধারণ মানুষরা। 

এই ঘটনা নিয়ে শুরু হয়েছে শাসক বিরোধী তরজা। বিষ্ণুপুর সাংগঠনিক জেলা বিজেপির সহ-সভাপতি দেবপ্রিয় বিশ্বাস জানান, এলাকায় মানুষের উন্নয়ন না করে এলাকায় মানুষের ক্ষতি করছে। তৃণমূল মানেই দুষ্কৃতী। আর তাদের কাছ থেকে এর থেকে ভালো কিছু আশা করা যায় না।

অন্য়দিকে বিজেপিকে ভোট দেওয়ার অপরাধে গ্রামে বেশ কিছু পানীয় জলের কল ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। অভিযোগ, তৃণমূলকে হারিয়ে বিজেপি জয়লাভ করে। এই আক্রোশে ওই সংসদের বেশ কিছু পানীয় জলের কল ভেঙ্গে দেয় বলে অভিযোগ। 

পাশাপাশি বিজেপিকে ভোট দেওয়ার জন্য বিজেপি সমর্থিত গ্রামবাসীদের একাংশকে হুমকি দেওয়ারও অভিযোগ উঠেছে। এর আগেও এই ভাবে কল ভাঙ্গার চেষ্টা করেছিল বলে অভিযোগ। শুধু পানীয় কল নয় রাতের অন্ধকরে নল কূপের সাবমারসিবল পাম্পের বিদ্যুৎ-এর তারও কেটে দেয় বলেও অভিযোগ। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূলের শাসক দল।


Follow us on :