১৭ মে, ২০২৪

Howrah: ৩টি আগ্নেয়াস্ত্র ও ১৩০ রাউন্ড গুলি সহ গ্রেফতার এক ব্যক্তি, সাফল্য হাওড়া সিটি পুলিসের
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-22 19:10:31   Share:   

বড়সড় সাফল্য হাওড়া সিটি পুলিসের। মঙ্গলবার সকালে টিকিয়াপাড়া স্টেশন সংলগ্ন এলাকা থেকে ৩টি আগ্নেয়াস্ত্র ও ১৩০ রাউন্ড গুলি সহ এক ব্যক্তিকে গ্রেফতার করে হাওড়া ব্যাঁটরা থানার পুলিস। পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃত ব্যক্তির নাম সুরজ রায় ওরফে রাজা। অভিযুক্তের বয়স ২৪ বছর, বাড়ি মুর্শিদাবাদ জেলার লালবাগ এলাকায়।

আরও জানা গিয়েছে, গত ১৯-এ জুন হাওড়া বেনারস রোডের ডাকাতির ঘটনায় ৫ জন অভিযুক্তের মধ্যে পার্থ দাস ওরফে রনি নামে এক যুবককে সোমবার গ্রেফতার করে পুলিস। তাকে জিজ্ঞাসাবাদে সময় জানা যায় ডাকাতির ঘটনায় ব্যবহার করার জন্য সুরজের থেকে আগ্নেয়াস্ত্র কিনেছিল তারা এবং ডাকাতির টাকা দিয়ে আরও অস্ত্র কেনা হয়েছে তার থেকে। মঙ্গলবার সকালে সুরজ রনিকে আগ্নেয়াস্ত্রগুলি হস্তান্তর করবে টিকিয়াপাড়া সংলগ্ন অঞ্চলে। সেই তথ্য পেয়ে ব্যাঁটরা থানার পুলিস ও হাওড়া সিটি পুলিসের গোয়েন্দা বিভাগের আধিকারিকরা ভোর বেলা থেকেই নজর রেখেছিলেন গোটা এলাকায়।

অবশেষে সকাল সাড়ে সাতটা থেকে আটটার সময় সুরজ সেখানে আসলে পুলিস তাকে হাতেনাতে গ্রেফতার করে। তার কাছ থেকে পুলিস ২টি ৭এমএম, ২টি ম্যাগাজিন, ১টি  সিক্সসার ও একশ ১৩০ রাউন্ড গুলি উদ্ধার করে। ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা শুরু করে পাঠানো হয়েছে হাওড়া আদালতে। এর পিছনে বড় ধরনের অস্ত্র পাচার চক্র রয়েছে বলেই ধারণা তদন্তকারী আধিকারিকদের। তাই তাকে নিজেদের হেফাজতে নিয়ে আরও জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের পুলিসি হেফাজতের আবেদন করেছে।


Follow us on :