১০ মে, ২০২৪

Snake: সাপের কামড়ে একই পরিবারের মৃত এক ও আহত দুই জন, তদন্তে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-16 18:13:47   Share:   

বিষাক্ত সাপের (Snake) কামড়ে একই পরিবারে মৃত্য়ু (Death) হয়েছে একজন নাবালিকার ও গুরুতর অসুস্থ দুই জন। শনিবার, দক্ষিন ২৪ পরগনার ক্য়ানিং থানার নিকারীঘাটা পঞ্চায়েতের পাঙ্গাশখালী গ্রামের একটি পরিবারে ঘটনাটি ঘটে। পুলিস সূত্রে খবর, মৃতার নাম, হালিমা সরদার (৬)। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস এসে মৃতদেহটি উদ্ধার (Rescue) করে ময়না তদন্তের জন্য় পাঠায়। 

হালিমার পরিবার সূত্রে জানা গিয়েছেন, শনিবার গভীর রাতে মা ও দুই শিশু কন্যাকে নিয়ে ঘরের মেঝেতে শুয়েছিলেন। সেই সময় কখন যে তাদের সাপ এসে কামড়েছে তা ঠিক করে বুঝে উঠতেই পারেনি পরিবারে সদস্য়রা। এরপরে দুই শিশু কন্যা রেশমা সরদার ও হালিমা সরদার অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাদেরকে নিয়ে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন। সেখানে চিকিৎসা শুরুর আগেই মৃত্যু হয়েছে ছোট মেয়ে হালিমা সরদারের। মা সোলেমা সরদার ও বড় রেশমা সরদারকে আশঙ্কাজনক অবস্থায় কলকাতার একটি সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে পরিবারে।

ঘটনাস্থলে পুলিস এসে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যায়। তবে চিকিৎসক ও সর্পরোগ বিশেষজ্ঞ চিকিৎসক সমরেন্দ্রনাথ রায় জানিয়েছেন, ঘটনাটি খুব দুঃখজনক। দীর্ঘক্ষণ ওঝা গুনীন করার কারণে সময় নষ্ট হয়ে যাওয়ায় হাসপাতালে সেভাবে তাদের চিকিৎসা করার সময় পাওয়া যায়নি।


Follow us on :