১৭ মে, ২০২৪

Jadavpur: ফোন কেড়ে নিয়েছিল সৌরভ! স্বপ্নদীপের হলুদ ডায়েরি উদ্ধারে যাদবপুর কাণ্ডে নয়া মোড়
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-13 11:04:06   Share:   

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ছাত্র মৃত্যুর ঘটনায় একের পর এক তথ্য উঠে আসছে পুলিসের কাছে। সম্প্রতি পুলিস প্রাথমিক তদন্তে জানতে পারে, স্বপ্নদীপের ফোন কেড়ে নিয়েছিলেন সৌরভ। মৃত্যুর আগে যখন পরিবারের সঙ্গে ফোনে কথা বলছিলেন স্বপ্নদীপ, সেইসময় নাকি তাঁকে ঠিক করে কথা বলতে দেওয়া হয়নি বলে অভিযোগ। স্বপ্নদীপের পরিবারের অভিযোগ, সব কিছুর পিছনে রয়েছেন সৌরভ চৌধুরী। এক সংবাদমাধ্যমকে এমনই জানিয়েছেন তাঁরা।

এদিকে, শনিবার সন্ধেবেলায় রানাঘাটের রথতলায় স্বপ্নদীপের বাড়ি যায় পুলিসের চার সদস্যের একটি দল। ঘণ্টাখানেক স্বপ্নদীপের মামার সঙ্গে কথা বলেন তাঁরা। বয়ানও রেকর্ড করা হয় বলে জানা গিয়েছে। এমনকী, স্বপ্নদীপের মামারবাড়ি থেকে দুটি খাতাও সংগ্রহ করেন তদন্তকারীরা, যেখানে হাতের লেখা ছিল স্বপ্নদীপের।

আগেই যাদবপুরের হস্টেলে স্বপ্নদীপের রুম থেকে উদ্ধার হয়েছিল একটি হলুদ ডায়েরি। সেই ডায়েরির হাতের লেখা স্বপ্নদীপের কি না, তা যাচাই করতেই রানাঘাটের মামাবাড়ি থেকে দু’টি খাতা সংগ্রহ করে পুলিশ।

স্বপ্নদীপ কুন্ডুর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ধৃত সৌরভ চৌধুরীকে ২২ অগাস্ট পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। তাঁর বিরুদ্ধে স্বপ্নদীপের উপর অত্যাচার চালানোর অভিযোগ ওঠে। উঠে এসেছে ব়্যাগিং তত্ত্ব। স্বপ্নদীপের বাবার অভিযোগ, ছেলের মৃত্যুর পিছনে দায়ী সৌরভই। কিন্তু, অঙ্কে স্নাতকোত্তর সৌরভের দাবি, তিনি নির্দোষ। তাঁর পরিবারের অভিযোগ, সৌরভকে ফাঁসানো হচ্ছে।


Follow us on :