১০ মে, ২০২৪

Ranaghat: পুলিসকর্মীর বাড়ির রাস্তা আটকে প্রাচীর তোলার অভিযোগ প্রতিবেশীদের বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-29 14:20:40   Share:   

পুলিস কর্মীর বাড়ির সামনের রাস্তা আটকে প্রাচীর তুলে দেওয়ার অভিযোগ প্রতিবেশীদের বিরুদ্ধে। যার ফলে গৃহবন্দী হয়ে পড়েছেন ওই পুলিসকর্মীর পরিবার। অভিযোগ, দীর্ঘ তিন মাস ধরে গৃহবন্দী হয়ে রয়েছে ওই পরিবারটি। জানা গিয়েছে, বেঙ্গল পুলিসে কর্মরত কৃষাণু বিশ্বাস তিনি যাতায়াতের রাস্তার জন্য একাধিকবার প্রশাসনের দ্বারস্থ হয়েছিলেন। এমনকি রানাঘাট মহাকুমা আদালত থেকে ১৪৭ ধারা জারি করা হয়েছিল ওই রাস্তার উপর। 

অভিযোগ, আদালতের নির্দেশিকা ছাড়াই রাস্তার উপরেই প্রাচীর তুলে দেন প্রতিবেশীরা। ওই পুলিস কর্মীর অভিযোগ, শাসকদলের মদতেই এই কাজ করেছেন প্রতিবেশীরা। তারপর প্রশাসন থেকে স্থানীয় পঞ্চায়েত প্রশাসনের কাছে গেলেও মেলেনি সুরাহা। অবশেষে নিজের পরিবারকে বাঁচাতে এবং গৃহবন্দী অবস্থা থেকে মুক্তি পেতে শুক্রবার বাদকুল্লা দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের সামনে ইউনিফর্ম পড়ে প্লাকার্ড হাতে ধরনায় বসেন ওই পুলিসকর্মী। 

এরপর ধরনায় বসার খবর চাউর হতেই ঘটনাস্থলে যায় বাদকুল্লা ফাঁড়ির পুলিস। এখন প্রশ্ন উঠছে নিরাপত্তা ও প্রশাসনের সহযোগিতা নিয়ে। কারণ একজন পুলিসকর্মী হয়েও পাচ্ছেন না নিরাপত্তা, পাচ্ছেন না প্রশাসনের সহযোগিতা। তাহলে সাধারণ মানুষ কিভাবে সেই নিরাপত্তা পাবে এটা নিয়ে বারংবার উঠছে প্রশ্ন। লিখিতভাবে প্রশাসনকে জানিও কেন ব্যবস্থা গ্রহণ করা হলো না? 


Follow us on :