২৭ এপ্রিল, ২০২৪

Raiganj: পুরসভার ভাইস চেয়ারম্যানকে খুনের হুমকি, রাজনৈতিক তরজা
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-23 17:06:07   Share:   

রায়গঞ্জ পুরসভার ভাইস চেয়ারম্যানকে খুনের হুমকি যা নিয়ে তপ্ত বঙ্গ রাজনীতি । আজ একটি উড়ো চিঠিতে রায়গঞ্জ পুরসভার ভাইস চেয়ারম্যানকে খুনের হুমকি ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে  রায়গঞ্জে। যদিও চিঠিটি কে বা কারা লিখেছেন তা নিয়ে সংশয়ে পুলিস। এই নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিস।

কী লেখা হয়েছে সেই চিঠিতে? জানা গিয়েছে, চিঠিতে রায়গঞ্জ পুরসভার ভাইস চেয়ারম্যান অরিন্দম সরকারকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। এই চিঠিকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানোতর।

রায়গঞ্জ পৌরসভার ভাইস চেয়ারম্যান অরিন্দম সরকারকে খুনের হুমকি দেওয়া হয়েছে ,এমনই দাবি করেন তিনি। হিন্দিতে লেখা ওই চিঠিতে লেখা হয়েছে " সাবধানে থাকুন, আপনার প্রাণনাশের আশঙ্কা রয়েছে। চিঠিতে একটি গাড়ির নম্বরও উল্লেখ করা হয়েছে। নম্বরটি হল WB60V5858। গাড়ির নম্বর অনুয়ায়ী পুলিস জানতে পেরেছে  গাড়িটি রায়গঞ্জের আরটিও'র রেজিস্ট্রেশন রয়েছে।

সোমবার রাতে এনিয়ে রায়গঞ্জ থানায় অভিযোগ জানাতে আসেন অরিন্দম সরকার। তিনি  জানান, নামহীন একটি উড়ো চিঠি কেউ তাঁর বাড়িতে ফেলে দিয়ে যায়। সেই চিঠিতে কারও নাম না থাকায় বুঝতে অসুবিধা হচ্ছে কারা এই চিঠিটি পাঠিয়েছে। তবে ওই চিঠিতে একটি গাড়ির নম্বর দেওয়া রয়েছে যেখানে রায়গঞ্জের রেজিস্ট্রেশন করা গাড়ি বলে করা হচ্ছে। তবে কারা অরিন্দম সরকারকে খুনের পরিকল্পনা করছে সেই বিষয়ে অরিন্দম সরকারকে প্রশ্ন করা হলে তাঁর দাবি এটা বিরোধীদের চক্রান্ত।

অন্যদিকে এই ঘটনায় বিজেপির জেলা সহ সভাপতি নিমাই কবিরাজের সঙ্গে এবিষয়ে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিজেপি এধরনের কাজ করেনা। এটা তৃণমূলের গোষ্ঠীকোন্দলের ফল।  পাশাপাশি চাকরির নামে যেভাবে তৃণমূল নেতারা টাকা তুলেছে তাঁর ফলে এধরনের ঘটনা ঘটতে পারে বলেই জানান তিনি। পুলিস সূত্রে জানা গিয়েছে এব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে । সব দিক খোলা রেখে পুলিস তদন্ত শুরু করেছে।



Follow us on :