১৩ এপ্রিল, ২০২৪

Hooghly: নিঃশব্দে কুপিয়ে 'খুন' আট বছরের শিশুকে! কোন্নগরের ঘটনায় স্তম্ভিত রাজ্য
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-17 18:08:46   Share:   

ভর সন্ধ্যাবেলায় জোর আওয়াজে চলছিল টিভি। তারই মাঝে ঘরে ঢুকে নিঃশব্দে কুপিয়ে খুন আট বছরের শিশুকে। ঘর থেকে উদ্ধার শিশুর রক্তাক্ত মৃতদেহ। গায়ে-হাতে-পায়ে অসংখ্য জখমের দাগ। জানা গিয়েছে, মৃত শিশুটির নাম স্নেহাংশু শর্মা। শুক্রবার সন্ধের ঘটনায় স্তম্ভিত হুগলি কোন্নগরের কানাইপুর আদর্শনগর ইংলিশ রোড এলাকা।

জানা গিয়েছে, স্নেহাংশুর বাবা-মা দুজনেই কর্মরত থাকায় দিনের বেশির ভাগ সময় একলাই কাটে তার। শুক্রবার সন্ধ্যায় নিজের ঘরে পড়াশোনা করছিল  চতুর্থ শ্রেণীর ছাত্র স্নেহাংশু। সেই সঙ্গে চলছিল টিভিও। কিছুক্ষণ পর ওই ঘরে ঢুকেই স্নেহাংশুর রক্তাক্ত মৃতদেহ দেখতে পান পরিবারের একজন। এরপর তড়িঘড়ি তাকে হিন্দমোটরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। প্রশ্ন উঠছে, কীভাবে নিঃশব্দে পরিকল্পনামাফিক ঘটানো হল এই গোটা ঘটনাটি?

আট বছরের শিশুর উপর কীসের বিদ্বেষ? কার জমা ক্ষোভের মাশুল গুনল ছোট্ট শিশুটি? কিন্তু ঠিক কী কারণে হল এই মৃত্যু? পরিবারের দাবি, কিছুদিন আগেই স্কুলের এক ছাত্রের সঙ্গে গণ্ডগোল বেধেছিল স্নেহাংশুর। সেই থেকেই খুন নয়তো? এখানেও, সাইকোপ্যাথ কিলিং এর সম্ভাবনা তীব্র হচ্ছে আরও। এদিকে, শিশু খুনের ঘটনায় এলাকার নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। 


Follow us on :