২৬ এপ্রিল, ২০২৪

Murder: একরত্তি শিশুকে শ্বাসরোধ করে খুন, আটক মা ও সৎ বাবা
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-26 10:17:40   Share:   

নৃশংসতার সীমা পাড়! নিজের সন্তানকে শ্বাসরোধ (suffocation) করে খুন (murder) করার অভিযোগে আটক মা এবং সৎ বাবা। নির্মম এই ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনা (South 24 Parganas) জেলার জীবনতলা থানার ঘুটিয়ারি শরীফ পথের শেষ এলাকার। ঘটনার পরই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

সূত্রের জানা যায়, গত ১৫ দিন আগে বারুইপুর (Baruipur) চাম্পাহাটি এলাকার বাসিন্দা তপন মিস্ত্রি ও তাঁর স্ত্রী টুকাই মিস্ত্রি তাঁদের সন্তানকে ঘুরতে আসে ঘুটিয়ারি শরীফের পথের শেষ এলাকার এক আত্মীয়র বাড়িতে। তপন মিস্ত্রির স্ত্রী টুকাই মিস্ত্রি দুজনেই ফেসবুক থেকে আলাপ। তারপর দুজনেই বিয়ে করেন। তবে এই সন্তান টুকাই মিস্ত্রির প্রথম বিয়ের।

টুকাই মিস্ত্রির প্রথম বিয়ে করেন সুন্দরবন কোস্টাল থানার ছোট মোল্লাখালি এলাকার এক বাসিন্দার সঙ্গে। কিন্তু সেখানে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় টুকাইয়ের। এরপর টুকাই এক সন্তানসহ আবার দ্বিতীয় বিয়ে করেন তপন মিস্ত্রির সঙ্গে। তপন মিস্ত্রি ও টুকাই মিস্ত্রির বিবাহিত জীবন সাত মাস। এরই মধ্যে এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

ঘটনার খবর জানাজানি হতেই জীবনতলা থানার ঘুটিয়ারি শরিফ ফাঁড়ি পুলিস এসে শিশুকে উদ্ধার করে গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। তবে সেখানে চিকিৎসা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। ওই মৃত শিশুকে ময়নাতদন্তের জন্য নিয়ে যায় পুলিস।

ঘটনাস্থল থেকে ওই মৃত শিশুর মা ও সৎ বাবাকে আটক করেছে পুলিস।


Follow us on :