১৬ এপ্রিল, ২০২৪

Barasat: ‘সন্দেশখালির ঝড় গোটা বাংলায় উঠবে’, বারাসত থেকে তৃণমূলকে তোপ মোদীর
CN Webdesk      শেষ আপডেট: 2024-03-06 13:47:05   Share:   

দুয়ারে কড়া নাড়ছে লোকসভা ভোট। যদিও নির্বাচন কমিশন এখনও নির্দিষ্ট তারিখ ঘোষণা করেনি। তবে চলতি মাসের শুরু থেকে বঙ্গে প্রচারে নেমেছে বিজেপি। আরামবাগ, কৃষ্ণনগরের সভা থেকে সন্দেশখালিকাণ্ডে তৃণমূলকে তীব্র আক্রমণ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বুধবার বারাসতের 'নারীশক্তি সম্মান সমাবেশ' সভামঞ্চ থেকে রাজ্য সরকারের বিরুদ্ধে আক্রমণের মাত্রা আরও বাড়ল প্রধানমন্ত্রীর। সন্দেশখালির ঝড় গোটা বাংলায় উঠবে, এমনটাই বললেন তিনি।

বুধবারও মেট্রো প্রকল্পের উদ্বোধনে কলকাতায় এসেছেন প্রধানমন্ত্রী। তবে মেট্রো প্রকল্প উদ্বোধনের পর তিনি বারাসতে আসেন। আর এদিন মোদীর সভায় উপস্থিত হন সন্দেশখালির মহিলারা। সন্দেশখালি প্রসঙ্গে কী বলেন সেদিকেই মুখিয়ে ছিলেন সকলে। আর কাউকে নিরাশ না করে তৃণমূলকে তীব্র তোপ দাগলেন তিনি।

মোদি বললেন, “বাংলার মা বোনেদের সঙ্গে ঘোর পাপ করেছে তৃণমূল। সন্দেশখালিতে যা হয়েছে তাতে যে কারও মাথা নিচু হয়ে যাবে। এই ঘটনা মাথা নত করে দেয়। কিন্তু আপনাদের সঙ্গে যা হয়েছে তাতে এই সরকারের কিছু এসে যায় না। হাইকোর্ট ও সুপ্রিম কোর্টেও ধাক্কা খেয়েছে রাজ্য। এসব কিছু সত্ত্বেও সব জায়গায় মা-বোনেদের উপর অত্যাচার করছেন তৃণমূল নেতারা। আর ওই নেতাদের উপর ভরসা রয়েছে দলের। কিন্তু বাংলার মা-বোনেদের উপর ওদের ভরসা নেই। ওরা দুষ্কৃতীদের বাঁচানোর চেষ্টা করে সবসময়।” এর পরই মোদি বলেন, “পুরো বাংলায় সন্দেশখালির ঝড় উঠবে”, মন্তব্য মোদির।

সন্দেশখালির মতোই বিভিন্ন প্রান্তের মহিলাদের অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর ডাক দেন তিনি।


Follow us on :