১৫ এপ্রিল, ২০২৪

Nadia: পুকুর ধারে বিবস্ত্র সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার নাবালিকা, গ্রেফতার প্রতিবেশী যুবক
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-18 16:40:53   Share:   

পুকুরের ধার থেকে উদ্ধার হল বছর নয়ের জ্ঞানহীন বিবস্ত্র নাবালিকা। যৌন নিগ্রহের অভিযোগে গ্রেফতার প্রতিবেশী এক যুবক। শনিবার ঘটনাটি ঘটেছে নদিয়ার রানাঘাট থানার নোকারি গ্রাম পঞ্চায়েতের কুটিসালুয়া গ্রামে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। 

জানা গিয়েছে, গতকাল অর্থাৎ শনিবার বিকেলে বাড়ির পাশের মাঠে অন্যান্য শিশুদের সঙ্গে খেলা করছিল ওই নয় বছরের নাবালিকা শিশুটি। খেলা শেষে সব বাচ্চারা বাড়ি চলে আসলেও বাড়ি ফেরেনি বছর নয়ের শিশুটি। এরপর ওই নাবালিকা নিখোঁজের বিষয়টি বাকি বাচ্চাদের জিজ্ঞেসা করা হলে তারা জানায়, প্রতিবেশী এক যুবক ওই নাবালিকাকে খেলার মাঠের পাশে একটি পুকুর ধারে নিয়ে গিয়েছে। 

এরপর ওই নাবালিকার পরিবার এবং প্রতিবেশীরা ছুটে গিয়ে ঘটনাস্থল থেকে তাঁদের মেয়েকে বিবস্ত্র ও অজ্ঞান অবস্থায় উদ্ধার করে। তারপর তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় রানাঘাট মহকুমা হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে যায় কোপার্স ফাঁড়ির পুলিস। নাবালিকার পরিবারের তরফ থেকে প্রতিবেশী ওই যুবকের বিরুদ্ধে রানাঘাট থানায় যৌন নিগ্রহের অভিযোগ দায়ের করে। দোষীর উপযুক্ত শাস্তির দাবি ওই নাবালিকা পরিবারের। ইতিমধ্য়ে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে রানাঘাট থানার পুলিস।


Follow us on :