১৪ মে, ২০২৪

Chanchal: মালদহে বাইক দুর্ঘটনায় মৃত্যু নাবালকের, চাঞ্চল্য এলাকায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-29 18:39:25   Share:   

ভয়াবহ বাইক দুর্ঘটনা (Accident) মালদহে। অন্ধকার রাস্তায় প্রচণ্ড গতিতে থাকা বাইক গিয়ে ধাক্কা মারে বিদ্যুতের খুঁটিতে (Electricity poles)। এই ঘটনায় মৃত্যু (Death) হয়েছে এক কিশোরের। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচলের (Chanchal) পৌহরিয়া এলাকায়। এই ঘটনার পর এলাকাবাসীরা ওই কিশোরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে শেষ রক্ষা হয়নি। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চাঁচল থানার পুলিস (Police)। পুলিস মৃতদেহটি উদ্ধার করে শনিবার মালদহ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। এই ঘটনায় এলাকা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত কিশোরের নাম শাহিন আক্তার (১৫)। বাড়ি মালদহের চাঁচল থানার ঘরবা গ্রাম পঞ্চায়েতের কাজলাদহ গ্রামে। স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাতে পৌহরিয়ায় আত্মীয়র বাড়ি থেকে বাড়ি ফিরছিল ওই কিশোর। পৌহরিয়া এলাকার রাস্তা ঘুটঘুটে অন্ধকার থাকায় এবং বাইকের গতি নিয়ন্ত্রণে আনতে না পেরে বিদ্যুতের খুঁটিতে গিয়ে কিশোরের বাইকটি ধাক্কা মারে। তখনই বাইক থেকে ছিটকে রাস্তার উপর পড়ে ওই কিশোর।

স্থানীয়দের দাবি, এই ঘটনার পরেই তাঁরা রক্তাক্ত অবস্থায় তড়িঘড়ি ওই কিশোরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকরা ওই কিশোরকে মৃত বলে ঘোষণা করে।


Follow us on :