১৬ মে, ২০২৪

Titagarh: টিটাগড়ে খুন দুধ ব্যবসায়ী, গ্রেফতার ৩ অভিযুক্ত
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-15 18:13:22   Share:   

রাজ্য জুড়ে দুষ্কৃতীরাজ! ফের উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) টিটাগড়ে (Titagarh) খুন। মঙ্গলবার রাতে দুধ ব্যবসায়ী বিনোদ সাউ নামের বছর ৩০-এর এক যুবককে বাড়ির সামনে থেকে বাইকে করে তুলে নিয়ে যায় দুষ্কৃতীরা। গলায় ফাঁস দিয়ে খুন (Death) করা হয়েছে বলে অভিযোগ। ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যেই ৩ জনকে গ্রেফতার (Arrest) করেছে পুলিস। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবিতে সরব প্রতিবেশীরা। তাঁদের কথায়, এলাকাবাসীর গর্ব ছিল বিনোদ। তাঁর উপস্থিতিতে মেয়েরা ছিল সুরক্ষিত। বিনোদের মৃত্যুতে বড় ক্ষতি হয়ে গেল।

পুলিস সূত্রে খবর, বেশ কিছুদিন আগে মহ. মুরতাজা নামের এলাকার এক যুবকের সঙ্গে মারামারি হয় বিনোদ সাউয়ের। তারই বদলা নিতে খুন করা হয় বিনোদকে? তবে কী  পুরনো শত্রুতার জের? ঘটনায় মূল অভিযুক্ত মহ.মুরতাজা সহ ৩জনকে গ্রেফতার করে দফায় দফায় জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিস। খবর পেয়ে ঘটনাস্থলে যান স্থানীয় কাউন্সিলর সুরাজ প্রসাদ। রাজ্যে আইনশৃঙ্খলা বলে কিছু নেই। কটাক্ষ বিজেপি নেতা কুন্দন সিং-এর।

উল্লেখ্য, গত এপ্রিল মাসে বাড়ি ফেরার পথে মোটরবাইকে এসে আনোয়ার আলি নামের এক তৃণমূল কর্মীকে গুলি করে চম্পট দেয় কয়েকজন দুষ্কৃতী। তার কয়েকমাসের মধ্যেই এই ঘটনা। প্রশ্ন ওঠে, যেখানে ব্যারাকপুর পুলিস কমিশনারেটের আওতায় টিটাগড় থানা, সেখানে একের পর এক খুন হয় কীভাব? আর কত প্রাণ গেলে হুঁশ ফিরবে প্রশাসনের?


Follow us on :