২১ এপ্রিল, ২০২৪

Death: ভিনরাজ্য়ে কাজে গিয়ে ফের বাংলার শ্রমিকের মৃত্য়ু, আহত ৩
CN Webdesk      শেষ আপডেট: 2024-03-10 13:11:58   Share:   

আবারও ভিনরাজ্য়ে কাজ করতে গিয়ে মৃত্য়ু হল এক পরিযায়ী শ্রমিকের। আহত আরও তিনজন। জানা গিয়েছে, মৃত শ্রমিকের নাম কুতুবউদ্দিন শেখ। দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার অন্তর্গত চক এনায়েত নগরের বাসিন্দা তিনি।  

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতমাসে ২৮ ফেব্রুয়ারি জলপাইগুড়িতে কাজে যান চারজন শ্রমিক। যাঁরা হলেন কুতুবউদ্দিন শেখ, সিরাজ শেখ, ফুরকান শেখ, ইনসান শেখ। গতকাল অর্থাৎ শনিবার তাঁদের বাড়িতে খবর আসে যে, অ্যামোনিয়া গ্যাসের পাইপ লিক করে মৃত্য়ু হয়েছে কুতুবউদ্দিন শেখের। আর গুরুতরভাবে আহত হয়েছে সিরাজ শেখ, ফুরকান শেখ ও ইনসাফ শেখ। 

স্থানীয় সূত্রে আরও জানা গিয়েছে, মৃত কুতুবউদ্দিন ছিলেন তাঁর বাড়ির একমাত্র ভরসা। তাঁর উপার্জনের মাধ্য়মেই চলত গোটা সংসার। এক ছেলে ও এক মেয়ে, স্ত্রীকে নিয়ে সংসার তাঁর। হঠাৎ মৃত্যুতে ভেঙে পড়েছে তাঁর পরিবারসহ গোটা এলাকার মানুষজন। 

কুতুবউদ্দিন শেখের আত্মীয়-স্বজনদের বক্তব্য, এই রাজ্যে বা এই জেলায় যদি কাজ থাকত তাহলে ভিনরাজ্যে কাজে গিয়ে এইভাবে মৃত্যু হত না। কাজ নেই তাই পেটের টানে ভিনরাজ্যে ছুটতে হয় এই এলাকার মানুষজনদেরকে। পরিবারের লোকজন থেকে শুরু করে একটাই দাবি প্রশাসনের সাহায্যের।


Follow us on :