ব্রেকিং নিউজ
Massive-blast-occured-in-Bhuaptinagar-Purba-Midnapore-into-TMC-leader-house
Blast: কাঁথিতে অভিষেকের সভা, ২৪ ঘণ্টা আগে ভূপতিনগরে টিএমসি নেতার বাড়িতে বিস্ফোরণ, মৃত ৩

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-03 12:55:33


শনিবার কাঁথিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee at Contai) জনসভা। সেই ঘটনার একদিন আগে শুক্রবার রাত ১০টা নাগাদ পূর্ব মেদিনীপুরের (East Medinipur) ভূপতিনগরে তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণ। এই ঘটনায় মৃত তিন, শুক্রবার রাতে বিস্ফোরণস্থল (Bomb Blast) থেকেই দু'জনের দেহ উদ্ধার হয়েছিল। শনিবার সকালে বিস্ফোরণস্থল থেকে এক কিমি দূরে ধান ক্ষেতে আর একটি দগ্ধ দেহ উদ্ধার হয়েছে। কে বা কারা সেই দেহ বয়ে শুক্রবার রাতেই ক্ষেতে ফেলে রেখে গিয়েছে। এমনটাই অনুমান পুলিসের। সূত্রের খবর, তৃণমূল নেতার বাড়িতে বোমা বাঁধতে গিয়েই এই বিস্ফোরণ। বিস্ফোরণের তীব্রতায় সম্পূর্ণ ধুলিস্যাৎ হয়ে গিয়েছে বাড়িটি। লণ্ডভণ্ড সেই বাড়ির অন্দরমহল। ফেটে গিয়েছে দেওয়াল, উড়ে গিয়েছে বাড়ির চাল।

স্থানীয়দের দাবি, বিস্ফোরণের শব্দ ৮ কিমি অবধি শোনা গিয়েছে। যদিও এই বিস্ফোরণের পর থেকে সেভাবে পুলিসের সক্রিয়তা চোখে পড়েনি বলেই সংবাদ মাধ্যমকে জানান স্থানীয়রা। বিস্ফোরণের পর চাপা আতঙ্ক থাকায় এর বেশি কিছু বলতে চাননি স্থানীয়রা। এমনকি, অনেকেই নিজেকে স্থানীয় নয় বলে দাবি করেছেন। এতটাই চাপা আতঙ্ক বিস্ফোরণকে ঘিরে। জানা গিয়েছে, যে বাড়িতে বিস্ফোরণ হয়েছে, সেখানে তিন জন থাকতেন। প্রায় বাইরের মানুষের আনাগোনা লেগে থাকতো। 

এদিকে, এই ঘটনার তদন্তে ভূপতিনগর থানার পুলিস। সূত্রের খবর ঢিমেতালে চলছে তদন্ত। সেভাবে তদন্তের গতি বাড়াতে সক্রিয় নয় পুলিস। ঘটনাস্থলে গিয়ে দেখা গিয়েছে বিস্ফোরণস্থলকে ব্যারিকেড করেনি পুলিস। ফলে অরক্ষিত রয়েছে বিস্ফোরণস্থল, দূর-দূরান্ত থেকে মানুষ এসেছে বিস্ফোরণস্থল দেখতে। এই বিস্ফোরণের ঘটনায় পুলিসের তরফে কোনও সঠিক তথ্য এখনও মেলেনি। তৃণমূলের জেলা নেতৃত্ব জানিয়েছে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা নিয়ে তাঁরা ব্যস্ত রয়েছেন। যদিও বিজেপি এনআইএ-র তদন্ত দাবি করেছে।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন