২৪ জুন, ২০২৪

Train: পাওয়ার ব্লকের জেরে পূর্ব রেলের একাধিক শাখায় বাতিল বহু ট্রেন
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-30 17:04:23   Share:   

পাওয়ার ব্লকের দরুন বর্ধমান মেইন এবং বর্ধমান কর্ড শাখায় রবিবার একাধিক লোকাল ও প্যাসেঞ্জার ট্রেন বাতিল করল পূর্ব রেলওয়ে। ফলে সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা। হাওড়া বর্ধমান ছাড়াও কাটোয়া-আজিমগঞ্জ, খানা-গুমানি এবং ব্যান্ডেল নৈহাটি শাখাতেও একাধিক ট্রেন বাতিল করা হয়েছে।

পূর্ব রেলের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। সেখানে জানানো হয়েছে, হাওড়া থেকে ৩৬৮২৫, ৩৬৮২৭, ৩৬০৩৩, ৩৭৯১৫, ৩৭৮২৭, ৩৭২৩৭, ৩৭২৩৫, ৩৭২৩৭, ৩৭৮১৯ এবং ৩৭৬১৫ নম্বর আপ লোকাল বাতিল করা হয়েছে। অন্যদিকে বর্ধমান থেকে বাতিল করা হয়েছে ৩৬৮৪০, ৩৬৮৪২, ০৩৫১৭, ৩৭৮৩২, ৩৬৮৪৪ নম্বর ডাউন লোকাল।

বর্ধমান-হাওয়ার মতো ব্যস্ততম একটি শাখায় একাধিকবার পাওয়ার ব্লকের জন্য সমস্যায় পড়ছেন যাত্রীরা। তাঁদের অভিযোগ, বেশিরভাগ সরকারি অফিস ছুটি থাকলেও জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত অনেককেই রবিবার অফিস যেতে হয়। সেকারণে ট্রেন চলাচল বন্ধ থাকলে সমস্যায় পড়তে হচ্ছে তাঁদের।

অন্যদিকে শ্রাবণ মাসের সোমবার থাকায় বিভিন্ন জায়গা থেকে পুণ্যার্থীরা তারকেশ্বরে যাচ্ছেন। ফলে কামারকুন্ডু স্টেশন থেকে তারকেশ্বর যাওয়ার ট্রেন ধরছেন তাঁরা। কিন্তু কর্ড লাইন লোকাল বন্ধ থাকায় তাঁরাও সমস্যায় পড়ছেন।


Follow us on :