০৯ মে, ২০২৪

Mamata: ঝাড়গ্রামে গিয়েই চমক, কুড়মি নেতাদের সঙ্গে বৈঠক মমতার
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-09 15:54:24   Share:   

ঝাড়গ্রামে গিয়েই চমক রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। কথা ছিল বুধবার কুড়মিদের সঙ্গে বৈঠক করবেন তিনি। কিন্তু মঙ্গলবার সন্ধেতেই ডেকে নিলেন কুড়মি নেতাদের। যে প্রতিনিধি দলে ছিলেন ঝাড়গ্রামের তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় কনভয়ে হামলার অভিযুক্ত কুড়মি সমাজের রাজ্য সভাপতি রাজেশ মাহাতো। কী কথা হল মুখ্যমন্ত্রীর সঙ্গে? তা কিন্তু স্পষ্ট করেননি রাজেশ।

তৃণমূলের নবজোয়ার কর্মসূচির সময় তাঁর গাড়িতে হামলা চালানোর পাশাপাশি মন্ত্রী বীরবাহা হাঁসদার গাড়িতেও ভাঙচুর চালানোর অভিযোগ ওঠে রাজেশ মাহাতোর বিরুদ্ধে। তাঁর সঙ্গে মমতার বৈঠক হওয়ায় রীতিমতো সরগরম রাজ্যরাজনীতি। 

মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করা নিয়ে একটি বাংলা সংবাদমাধ্যমের তরফে রাজেশ মাহাতোকে প্রশ্ন করা হলে বিষয়টি তিনি স্বীকার করে নেন। তিনি জানিয়েছেন, তাঁদের মধ্যে বেশ কয়েকটি বিষয়ে কথা হয়েছে। যদিও কোনও রাজনৈতিক দলকে কুড়মিরা সহযোগিতা করবে না বলে জানিয়েছেন তিনি।

অন্যদিকে মুখ্যমন্ত্রীও রাজেশের সঙ্গে সাক্ষাৎ হওয়ার ছবি শেয়ার করেছেন নিজের ফেসবুক অ্যাকাউন্টে। ফলে বিষয়টি অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।


Follow us on :