১৩ মে, ২০২৪

Mamata: রাজ্যবাসীকে শুভেচ্ছা বার্তা দিয়ে বিদেশ সফর শুরু মমতার
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-12 12:56:51   Share:   

ওরা বারবার আসে, আমরা কেউ যাই না, রাজ্যবাসীকে ভালো থাকার বার্তা দিয়ে বিদেশ সফর শুরু মমতার। মঙ্গলবার সকাল সাড়ে ৯টা নাগাদ কলকাতা বিমানবন্দরে পৌঁছন মমতা। সঙ্গে ছিলেন মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী, ছিলেন মন্ত্রী ফিরহাদ হাকিম। মমতার সঙ্গেই এদিন গাড়ি থেকে নামেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মা লতা বন্দ্যোপাধ্যায়ও। বিমানবন্দরে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী বলেন, “সকলে ভাল থাকবেন, সুস্থ থাকবেন।”

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, স্পেনের ম্যানুফ্যাকচারিং ও অন্যান্য ইন্ডাস্ট্রি বেশ ভাল। তাদের আমন্ত্রণেই এই সফরে যাচ্ছেন। বলেন, “দেখা যাক কী কী হতে পারে। আমাদের এখানে বিজনেস সম্মেলন আছে ২১ থেকে ২৩। ওরা বারবার আসে। কিন্তু আমরা কেউ যাই না। সেই জন্যই এই ছোট্ট দেশটাকে বেছে নেওয়া। দুবাইয়েও একটা বিজনেস সামিট আছে। সঙ্গে প্রবাসীদের মিটিং। সবটাই সময় মতো আপনাদের জানিয়ে দেবো।”

তাহলে কি এই সফর ঘিরে নতুন চমক আসতে চলেছে?  মমতার অবশ্য জবাব, চমক কনফারেন্সে থাকে। কনফারেন্সে এসে ঘোষণা করে। তিনি বলেন, “প্রদীপ জ্বালার আগে তোমাকে তো প্রদীপে তেলটা ভরতে হবে, সলতেটা ভরতে হবে। সেই জন্যই যাওয়া। দেখো না কী হয়।” মুখ্যমন্ত্রী জানান, মাদ্রিদে তাঁর সঙ্গে থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। লা লিগার সঙ্গেও বিশেষ বৈঠক আছে মুখ্যমন্ত্রীর। মমতার এই সফরে তাঁর সঙ্গে যাচ্ছেন, মোহনবাগান, ইস্টবেঙ্গল, মহামেডান স্পোর্টিংয়ের একজন করে প্রতিনিধি। বিনিয়োগের পাশাপাশি খেলাধূলা জগতেও নতুন কোনও খবর আসতে পারে মুখ্যমন্ত্রীর এই সফর থেকে। আগামী ২৩ তারিখ কলকাতায় ফিরছেন তিনি।


Follow us on :