১২ মে, ২০২৪

Maldah: অবশেষে বাড়ি ফিরল মালদহের নিখোঁজ স্কুল ছাত্র, এখনও তিন ছাত্রীর খোঁজে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-21 11:46:29   Share:   

সি এন এর খবরের জেরে অবশেষে ঘরে ফিরল মালদহের নিখোঁজ স্কুল ছাত্র। মালদহ ইংরেজবাজারের পুরাটুলী থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছিল ওই ছাত্র। জানা গিয়েছে নিখোঁজ ওই ছাত্রের নাম শিব শংকর সিংহ। গত বৃহস্পতিবার থেকেই সে নিখোঁজ ছিল। অপহরণে সন্দেহে তার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল।

রহস্য়জনকভাবে একসঙ্গে তিন ছাত্রী নিখোঁজের পর স্কুল ছাত্র নিখোঁজ হওয়ায় পর নড়েচড়ে বসে পুলিস প্রশাসন। এরপর সি এন-এর খবরের জেরে এবং পুলিসের সহযোগীতায় অবশেষে বাড়ি ফেরে ওই নিখোঁজ ছাত্র। ছেলে বাড়ি আসায় খুশিতে আত্মহারা পরিবার।সংবাদমাধ্য়মে নিখোঁজ থাকা ওই ছাত্র জানায়, দিল্লিতে বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়েছিল সে। তবে বাড়িতে না জানিয়ে বেড়াতে যাওয়াটা যে ভুল তা সে বুঝতে পেরেছে। 

প্রসঙ্গত, মালদহের ইংরেজবাজারের পুরাটুলী থেকে নিখোঁজ হয় ওই স্কুল ছাত্র। তার ছয় দিন আগে রহস্য়জনকভাবে মালদহের কোতোয়ালি থেকে নিখোঁজ হয় তিন ছাত্রী। নিখোঁজ তিন ছাত্রীর পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ জানানোও হয়েছে। যদিও এখনও পর্যন্ত খোঁজ মেলেনি ওই তিন ছাত্রীর। এই নিখোঁজ হওয়ার পিছনে কোনো বড় পাচার চক্র জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিস। 



Follow us on :