২১ এপ্রিল, ২০২৪

Bankura: ত্রিকোণ প্রেম! চলন্ত বাসে স্ত্রীর প্রেমিককে খুনের চেষ্টা স্বামীর...
CN Webdesk      শেষ আপডেট: 2024-03-20 14:00:26   Share:   

ত্রিকোণ প্রেমের জেরে চলন্ত বাসের মধ্য়ে স্ত্রীর প্রেমিকের গলায় ছুরি চালিয়ে খুনের চেষ্টা স্বামীর। বাধা দিতে গেলে আক্রান্ত হন স্ত্রীও। গতকাল অর্থাৎ মঙ্গলবার ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার মল্লেশ্বরের কাছে ৬০ নম্বর জাতীয় সড়কে। বর্তমানে আহত দুইজনকে ভর্তি করা হয়েছে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর ছয়েক আগে মালদহের হবিবপুরের বাসিন্দা নমিতার সঙ্গে বিয়ে হয় বাঁকুড়ার সিমলাপাল থানার অলকাধড়া গ্রামের বাসিন্দা সৌরভ সিংহবাবুর। তাঁদের একটি মেয়েও হয়। গত ২৭ ফেব্রুয়ারী থেকে হঠাৎ শ্বশুরবাড়ি থেকে মেয়ে সহ নিখোঁজ হয়ে যান নমিতা। এরপর নমিতার শাশুড়ি সিমলাপাল থানায় লিখিত অভিযোগে জানান ময়ূরেশ্বরের যুবক শেখ ঔরঙ্গজেব তাঁর পুত্রবধু নমিতা ও নাতনিকে অপহরণ করে লুকিয়ে রেখেছে। 

গতকাল, মঙ্গলবার বিশেষ সূত্রে নমিতার স্বামী সৌরভ খবর পান খাতড়া আদালতে প্রেমিক শেখ ঔরঙ্গজেবকে নিয়ে খাতড়া আদালতে আত্মসমর্পণ করতে এসেছেন নমিতা। এরপর থেকেই নমিতাকে অনুসরণ করতে শুরু করে তাঁর স্বামী সৌরভ। নমিতা তাঁর মেয়ে ও প্রেমিক শেখ ঔরঙ্গজেবকে সঙ্গে নিয়ে বাঁকুড়া থেকে দুর্গাপুরগামী বাসে উঠলে কেরানীবাঁধ এলাকায় সেই বাসে উঠে পড়ে তাঁর স্বামীও। 

অভিযোগ, চলন্ত বাসের মধ্য়েই সৌরভ হাতে ছুরি নিয়ে ঔরঙ্গজেবের উপর হামলা চালায়। তাঁকে আটকাতে গেলে আহত হন নমিতাও। ঘটনার পরই বাস থেকে নেমে রাতের অন্ধকারে চম্পট দেয় সৌরভ। ঘটনায় হতচকিত বাস চালক বাস ঘুরিয়ে সোজা বাঁকুড়া সদর থানার উদ্দেশ্য়ে রওনা দেয়। ইতিমধ্য়েই অভিযুক্ত সৌরভের খোঁজে তল্লাশি শুরু করছে পুলিস।  


Follow us on :