২৬ ফেব্রুয়ারী, ২০২৪

Duttapukur: জমি সংক্রান্ত বিবাদ! মহিলাকে লাথি, ঘুষি মারার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-15 18:19:47   Share:   

জমি দখল নিয়ে বিবাদ। তার জেরে মহিলাকে ফেলে লাথি, ঘুষি, বাঁশ তুলে পেটানোর অভিযোগ ওঠে তৃণমূল নেতার বিরুদ্ধে। ঘটনার সেই ফুটেজ ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যদিও ভিডিওর সত্য়তা যাচাই করেনি সিএন ডিজিটাল। সোমবার ঘটনাটি ঘটেছে দত্তপুকুর ২ নম্বর অঞ্চল জয়পুল মেঠোপাড়া এলাকায়।

অভিযোগ, জোর জবরদস্তি জমি দখল করতে যান স্থানীয় তৃণমূল নেতা তথা মেম্বার তাজউদ্দীন সহ তাঁর অনুগামীরা। সেই সময় বাধা দিতে গেলে আক্রান্ত হন মোসলেমা বিবি এবং তাঁর মেয়ে হাসিনা। তাঁদের দুজনের উপর চড়াও হন তাজউদ্দীন। প্রথমে মহিলাকে ধাক্কা মেরে মাঠে ফেলে দিয়ে চলে বেধড়ক মারধর। তারপর তাঁর মেয়ে বাধা দিতে এলে মেয়েকেও মারধর করা হয় বলে অভিযোগ। 

আক্রান্ত মহিলার অভিযোগ, তিনি সহ তাঁর পরিবার ঘর ছাড়া। তাঁদেরকে বাড়িতে ঢুকতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ। এমনকি দত্তপুকুর থানায় অভিযোগ জানাতে গেলেও পুলিস কোনওরকম সহযোগিতা করেনি। স্থানীয় বিধায়ককের কাছেও যাওয়া হয়। বিধায়ককেও পুরো ঘটনা ভিডিও সহ দেখানো হলেও কোনওভাবেই ন্যায় বিচার পায়নি ওই পরিবার।

অন্যদিকে অভিযুক্ত তাজউদ্দীন পাল্টা আক্রান্ত মোসলেমা বিবি ও হাসিনা বেগমের বিরুদ্ধেই জমি দখল করে রাখার অভিযোগ আনে। পাশাপাশি তিনি বলেন তাঁকে ফাঁসানোর জন্যই ঘটনাটি ক্য়ামেরা বন্দী করা হয়েছে। যদিও পরে তাজউদ্দীন নিজের ভুল স্বীকার করেন। তবে তাঁর বিরুদ্ধে যে হুমকি কিংবা বাড়িতে ঢুকতে না দেওয়ার অভিযোগ আনা হচ্ছে তা সঠিক নয় বলে জানান। কে কতটা দোষী এবং কার বিরুদ্ধে সঠিক কী অভিযোগ তা এখনো পরিস্কার না হলেও ভিডিও ফুটেজে তাজউদ্দীনের দাদাগিরি পরিস্কার। মহিলাদের গায়ে হাত এবং মাটিতে ফেলে মারধর যা প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে।


Follow us on :