২৭ এপ্রিল, ২০২৪

Murder: প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় স্ত্রীকে খুন! চাঞ্চল্য ক্যানিংয়ে, গ্রেফতার স্বামী
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-05 11:37:40   Share:   

প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হয়েছে। এদিকে, স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করেছিলেন স্ত্রী। রাগের বশে নিজের স্ত্রীকেই খুন (murder) করেন স্বামী, অভিযোগ মৃতার পরিবারের।  শুক্রবার সন্ধ্যায় এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং (Canning) থানার গোপালপুর পঞ্চায়েতের ধর্মতলা গ্রামের। ঘটনায় অভিযুক্ত স্বামী রবিউল শেখকে গ্রেফতার (arrest) করেছে ক্যানিং থানার পুলিস (police)।

প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যাওয়ার কারণেই স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে স্বামী। এমনটাই অভিযোগ মৃত মহিলার পরিবারের। ঘটনা সূত্রে জানা যায়, ধর্মতলা গ্রামে রবিউল শেখের সঙ্গে বিয়ে হয় উম্মে হানির। বয়স ২৫ বছর। প্রথম দিকে সব ঠিক থাকলেও বিয়ে প্রায় আট বছর পর অন্য মহিলার প্রেমে পড়েন রবিউল। স্বামী অন্য মহিলার প্রেমে পড়ায় প্রতিবাদ করতে থাকেন স্ত্রী। আর এই নিয়ে প্রায় সময়ই সংসারে লেগে থাকত অশান্তি। তবে পরিবারের দাবি, স্বামীর প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যাওয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে স্বামী।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ক্যানিং থানার পুলিস। খবর পেয়ে দেহটি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। কিন্তু হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিস দেহটির উদ্ধার করে ময়নতদন্তের জন্য নিয়ে যায়। ঘটনার তদন্তে পুলিস।


Follow us on :