১১ মে, ২০২৪

Neighbor: প্রতিবেশীর সঙ্গে জমি নিয়ে অশান্তির জেরে খুন! তদন্তে নরেন্দ্রপুর থানার পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-20 15:11:59   Share:   

রাস্তার পাশ থেকে এক ব্যক্তির দেহ (Body) উদ্ধার ঘিরে চাঞ্চল্য। মাথায় হাতুড়ি দিয়ে মেরে খুনের অভিযোগ উঠেছে। ঘটনাস্থলে রাস্তার পাশ থেকে উদ্ধার হয় রক্তমাখা হাতুড়ি (Hammer)। ইতিমধ্যে হাতুড়িটিকে বাজেয়াপ্ত করেছে পুলিস। শনিবার মধ্যরাতে নরেন্দ্রপুর থানার অন্তর্গত খেয়াদহ ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে এই ঘটনাটি ঘটেছে। পুলিস সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম সুফল নস্কর। রবিবার খবর পেয়ে ঘটনাস্থলে নরেন্দ্রপুর থানার পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। 

স্থানীয় সূত্রে খবর, শনিবার দুপুরে সুফল নস্কর নামের ওই ব্যক্তি জমিতে সার দেওয়ার কাজ করছিলেন। তখন এলাকার অনেক বাসিন্দাই তাঁকে জমিতে সার দিতে দেখেছিলেন। তারপরেই তাঁর রক্তাক্ত দেহ রাস্তায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এরপর খবর দেওয়া হয় নরেন্দ্রপুর থানায়। তড়িঘড়ি পুলিস এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। মৃতের মাথায় ভারী কিছু জিনিস দিয়ে মারার আঘাতের চিহ্ন আছে বলে জানিয়েছে পুলিস। 

মৃতের পরিবারের লোকের দাবি, বেশ কিছুদিন ধরে প্রতিবেশীর সঙ্গে জায়গা জমি নিয়ে ঝামেলা অশান্তি চলছিল। বিষয়টি পঞ্চায়েতে বসে মিটমাট করারও চেষ্টাও করা হয়। তারমধ্যেই এই খুনের ঘটনা। প্রতিবেশী যাদের সঙ্গে জমি সংক্রান্ত ঝামেলা তারাই এই খুনের ঘটনায় যুক্ত বলে অভিযোগ পরিবারের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।


Follow us on :