২৭ এপ্রিল, ২০২৪

Murder: ফের প্রকাশ্যে কুপিয়ে খুন, আতঙ্কে কুলতলিবাসী
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-11 11:04:39   Share:   

পুরনো বিবাদের জেরে প্রকাশ্যে কুপিয়ে খুন (murder)। নৃশংস এই ঘটনাটি কুলতলি (Kultali) থানা এলকার জলাবেরিয়া এক নম্বর গ্রাম পঞ্চায়েতের চাঁদপুর গ্রামের। ঘটনায় আতঙ্কিত সাধারণ মানুষ সহ পরিবারের সদস্যরা। নৃশংস এই ঘটনার পরই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি সামাল দিতে এসে পৌঁছয় কুলতলী থানার পুলিস (police)।

স্থানীয় সূত্রে জানা যায়, মৃতের নাম সহদেব হালদার। পরিবারের অভিযোগ, প্রতিবেশী নিতাই, সঞ্জয় কয়াল সহ বেশ কয়েক জনের বিরুদ্ধে। ঘটনাস্থলে পুলিস আসলে সেখানে থেকে উদ্ধার হয় খুনে ব্যবহৃত অস্ত্র (weapon)। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা।

পরিবারের সদস্যরা জানায়, সোমবার সন্ধ্যায় বাড়ি থেকে দোকানের উদ্দেশ্যে বের হয় সহদেব। তখনই রাস্তায় তাঁকে ঘিরে ধরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপাতে থাকে অভিযুক্তরা। প্রাণ বাঁচাতে পাশের একটি জলাতে ঝাঁপ দিলেও শেষ রক্ষা হয়নি তাঁর। চিৎকারের আওয়াজ শুনে এলাকার বেশ কয়েকজন বাঁচাতে যায় সহদেবকে। কিন্তু অভিযোগ, তাঁদের উপরেও হামলা চালায় অভিযুক্তরা। এরপরেই মৃত্যু নিশ্চিত হলে এলাকা থেকে চম্পট দেয় তারা। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনস্থলে যায় কুলতলি থানার পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিস। তবে পারিবারিক বিবাদ না জমি সংক্রান্ত বিবাদ এই নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস।


Follow us on :