১৭ মে, ২০২৪

Arrest: আগ্নেয়াস্ত্র সহ পাঁচ দুষ্কৃতীকে গ্রেফতার, তদন্তে কল্যাণী থানার পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-04 14:09:50   Share:   

ফের আগ্নেয়াস্ত্র সহ (Fire Arms) গ্রেফতার (Arrest) হল ৫ দুষ্কৃতী। শুক্রবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে কল্যাণী (Kalyani) জেআইএস কলেজ সংলগ্ন এলাকার একটি জনশূন্য রাস্তা থেকে গ্রেফতার করে কল্যাণী থানার পুলিস। দুষ্কৃতীদের কাছ থেকে উদ্ধার (Rescue) হয় এক রাউন্ড গুলি, একটি আগ্নেয়াস্ত্রসহ একাধিক ধারালো অস্ত্র, দড়ি এবং ডাকাতির উদ্দেশ্যে আনা সামগ্রী। জানা গিয়েছে, ওই পাঁচ দুষ্কৃতীরা হল শ্যামলেন্দু রায় (৫৩) দমদম, তাপস মজুমদার (৫০) নোয়াপাড়া (উত্তর ২৪ পরগনা), কৃষ্ণেন্দু সরকার (৪৪) গিরিশ পার্ক কলকাতা, অমিত মালি (২৭) নোয়াপাড়া (উত্তর ২৪ পরগনা) ও অসীম মালি (৫০) নোয়াপাড়ার বাসিন্দা।

রানাঘাট থানার পুলিস জেলার ডিএসপি হেডকোয়ার্টার শেখ জাভেদ জানান, ডাকাতির উদ্দেশ্যে জমায়েত হওয়া ওই পাঁচ দুষ্কৃতীকে শুক্রবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে গ্রেফতার করে কল্যাণী থানার পুলিস। তিনি আরও জানান, ওই দুষ্কৃতীর দল সাম্প্রতিক সময়ে কল্যাণীতে এক ব্যক্তিকে খাবারের সঙ্গে মাদকদ্রব্য খাইয়ে অচৈতন্য করে তাঁর গাড়ি ছিনতাই করে। এই দুষ্কৃতীদের বিরুদ্ধে এমন একাধিক গাড়ি ছিনতাইয়ের অভিযোগ রয়েছে। এর পাশাপাশি বিভিন্ন অসামাজিক কাজের সঙ্গে যুক্ত বলেও অভিযোগ রয়েছে একধাকি থানায়। 

শনিবার ওই পাঁচ দুষ্কৃতীদের পাঠানো হয় কল্যাণী মহকুমা আদালতে। তদন্তের স্বার্থে পুলিস হেফাজতের আবেদন জানায়। বিচারপতি ১০ দিনের পুলিসের হেফাজতের নির্দেশ দেন। এর পিছনে আরও বড় কোনও চক্র রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিস।


Follow us on :