১৩ মে, ২০২৪

Fake: আবগারি দফতরের ভুয়ো পরিচ‍য়ে গ্রামে ঢুকে এলোপাথাড়ি মারধরের অভিযোগ কয়েকজনের বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-23 14:51:10   Share:   

আবগারি দফতরের (Excise Department) পরিচয়ে গ্রামে ঢুকে হঠাৎ তাণ্ডব। অভিযোগ, লাঠি দিয়ে এলোপাথাড়ি মারধর করতে শুরু করে একদল ব্যক্তি। বৃহস্পতিবার রাতে আরামবাগের (Arambagh) কাঁটাবনি এলাকায় এই ঘটনাটি ঘটেছে। গ্রামের মানুষ একজোট হতেই লাঠি ফেলে পালিয়ে যায় তারা। প্রতিবাদে (protest) রাস্তা অবরোধ করেন গ্রামবাসীরা। ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। ঘটনাস্থলে এসে পৌঁছয় আরামবাগ থানার আই সি। 

জানা গিয়েছে, অন্য়ান্য় দিনের মতো এদিনও রাস্তার ধারে বসে মোবাইলে গেম খেলছিল কয়েক জন যুবক। অভিযোগ, হঠাৎ সেই সময় একটি গাড়ি করে আসা বেশ কয়েক জন লাঠি দিয়ে বেধরক মারধর শুরু করে দেয়। কোনও কারণ না জানিয়েই মারধর করতে শুরু করে বলে অভিযোগ। এমনকি এক বিশেষভাবে সক্ষম যুবককেও মারধর করা হয় বলে অভিযোগ। ভাঙচুর করা হয় একাধিক  মোবাইল ফোন। অভিযোগ শুধু পুরুষ নয় মহিলাদেরকেও মারধর করা হয়েছে। এভাবে মারধরের কারণে বেশ কয়েকজনের হাত ফেটে যায়।

তবে কেন হঠাৎ এধরনের হামলা আবগারি দফতরের। কেনই বা আবগারি দফতরের সঙ্গে থাকা পুলিসের পোশাক ছিল না। সেই সব প্রশ্ন তুলে পথ অবরোধ শুরু করে দেন গ্রামবাসীরা। খবর পেয়ে ঘটনাস্থলে স্থানীয় ক্যাম্পের পুলিস যায়। সেই পুলিসও মদ্যপ অবস্থায় থাকার অভিযোগ উঠে। তাঁদের ঘিরে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। এর পরে আরামবাগ থানার আই সি ঘটনাস্থলে যায়। দোষীদের উপযুক্ত ব্যবস্থা গ্রহণের আশ্বাসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।



Follow us on :