০৫ মার্চ, ২০২৪

Midnapore: অর্থাভাবে বাচ্চা বিক্রির অভিযোগ মায়ের বিরুদ্ধে, ঘটনায় চাঞ্চল্য় মেদনীপুরের ফুলপাহাড়ি
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-04 18:41:19   Share:   

টাকার বিনিময়ে নিজের সন্তানকে বিক্রি করে দিল মা। অর্থাভাবে বাচ্চাকে মানুষ করতে পারবে না তাই অন্য়ের হাতে তুলে দিয়েছে বলে দাবি মা শিবানী সিংয়ের। যদিও স্থানীয়দের অভিযোগ বাচ্চা বিক্রি করা হয়েছে। চাঞ্চল্য়কর ঘটনাটি ঘটেছে মেদনীপুরের ফুলপাহাড়ি এলাকায়।

জানা গিয়েছে, শিবানী সিং ও অমর দাস মাস দেড় দুয়েক আগে সদর ব্লকের ফুলপাহাড়ি এলাকায় একটি ভাড়া বাড়িতে আসেন। আর তারপরেই জানুয়ারি মাসের শেষের দিকে একটি শিশু কন্যার জন্ম দেয়। অভিযোগ, মা শিবানী সিং তার বাচ্চা মানুষ করতে পারবে না বলে তার পরিচিত এক দাদার হাতে নিজের সন্তানকে তুলে দেয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাড়িতেই ওই কন্যা শিশুটি জন্ম হয়েছিল। এরপর গত দু-তিন দিন ধরেই বাচ্চাটার কোনও খোঁজ খবর পাওয়া যায় না। স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হওয়ায় তারা বাচ্চার মাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে বাচ্চাটাকে অন্য় একজনকে দেখভালের জন্য় দেওয়া হয়েছে। স্থানীয় প্রশাসনকে সবকিছু জানিয়ে পুরো বিষয়টির তদন্ত চাইছেন স্থানীয়রা। বাচ্চা বিক্রির মত গুরুতর অপরাধ হওয়ার পরেও প্রশাসনের কোনও হুঁশ নেই বলে অভিযোগ। কন্য়া সন্তানের কারণে বাচ্চা বিক্রি নাকি অন্য় কোনও কারণ লুকিয়ে রয়েছে এই ঘটনায়? বাচ্চাটিকে আদৌ উদ্ধার করা যাবে কিনা তা নিয়েও উঠছে একাধিক প্রশ্ন।


Follow us on :