১৬ মে, ২০২৪

Jalpaiguri: স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ স্বামীর, গ্রেফতার অভিযুক্ত
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-14 14:39:27   Share:   

স্ত্রীকে খুন (Killing) করে থানায় আত্মসমর্পণ (Surrender) স্বামীর। পারিবারিক অশান্তির জেরেই ধারালো অস্ত্র দিয়ে খুন করেছে, স্বীকার করলো অভিযুক্ত। সোমবার ভোর তিনটে নাগাদ ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি (Dhupguri) ব্লকের বারঘরিয়া অঞ্চলের অফিসপাড়ায়। ঘটনাস্থলে ধূপগুড়ি থানার পুলিস পৌঁছে দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্যে হাসপাতালে নিয়ে যায়। পাশাপাশি ওই অভিযুক্তকে গ্রেফতার (Arrest) করে পুলিস (Police)। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

পুলিস সূত্রে খবর, মৃত গৃহবধূর নাম ফোনি বালা রায়। অভিযুক্তের নাম ভোপাল রায়। দুজনেই ধূপগুড়ি ব্লকের বারঘরিয়া অঞ্চলের অফিসপাড়া এলাকার বাসিন্দা। অভিযুক্ত পেশায় অবসরপ্রাপ্ত ব্যাঙ্ক কর্মী। তাঁদের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

স্থানীয় সূত্রে খবর, প্রায়ই ওই দম্পতির মধ্যে অশান্তি লেগেই থাকত। সোমবার ভোরেও তাঁদের মধ্যে ব্যাপক অশান্তি হয়। বেশ কিছুক্ষণ ধরে ওই অশান্তি চলে। তারপরেই সকালে এলাকার একটি ধান ক্ষেতে ওই গৃহবধূর দেহ পড়ে থাকতে দেখা যায়। গৃহবধূর শরীরে আঘাতের চিহ্নও পাওয়া গিয়েছে। তাঁদের দাবি, পারিবারিক অশান্তির জেরে ভোপালই খুন করেছে ওই গৃহবধূকে। 

মৃতার বড়বৌমা জানিয়েছেন, 'বাবা সকালে আমাদের বাড়িতে আসেন। তারপরেই মাকে খুন করার বিষয়টি তিনি আমাদের জানান। তিনি বাড়িতে এসে বলেন, "তোর মা আর নেই, আমি মেরে ফেলছি।" এরপরেই তিনি থানায় আত্মসমর্পণ করতে ছুটে যায়।


Follow us on :