১৩ মে, ২০২৪

Basirhat: ভাত দিতে দেরি হওয়ায় স্ত্রীকে কুপিয়ে খুন করল স্বামী, গ্রেফতার অভিযুক্ত
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-26 17:45:48   Share:   

ভাত দিতে দেরি হওয়ায় স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগে গ্রেফতার অভিযুক্ত স্বামী। ঘটনাটি ঘটেছে বসিরহাটের স্বরূপনগর থানার তেপুল-মির্জাপুর গ্রাম পঞ্চায়েতের দামাটি গ্রামে। পুলিস সূত্রে খবর, অভিযুক্তের নাম, সাত্তার মোল্লা (৬০) পেশায় কৃষক। মৃত মহিলার নাম তোহারা বিবি (৫৫)। বৃহস্পতিবার ধৃতকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়েছে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, রোজকার দিনের মতো জমি থেকে চাষ করে বাড়ি ফিরে স্ত্রী তোহারা বিবির কাছে ভাত চায় তাঁর স্বামী সাত্তার মোল্লা। সেই সময় ভাত দিতে দেরি হওয়ায় বচসা শুরু হয় স্বামী-স্ত্রী দু'জনের মধ‍্যে। তারপর পাটের দড়ি দিয়ে স্ত্রীকে বেঁধে বটি দিয়ে এলোপাথারি কোপাতে শুরু করে তাঁর স্বামী। চিৎকার চেঁচামেচি শুনে স্থানীয় বাসিন্দারা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় তোহারাকে উদ্ধার করে প্রথমে শাঁড়াপুল গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। এরপর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যে ওই গৃহবধূর মৃত্যু হয়। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা গ্রামে। 

পুলিস সূত্রে আরও খবর, অভিযুক্ত সাত্তার মোল্লার বিরুদ্ধে এর আগেও স্ত্রীকে মারধরের অভিযোগ রয়েছে। তবে প্রশ্ন উঠছে, শুধুই কি ভাত দিতে দেরি হওয়ায় এই ঘটনা? নাকি এর পিছনে অন্য কোন কারণ আছে? সবটাই তদন্ত শুরু করেছে স্বরূপনগর থানার পুলিস।


Follow us on :