২৬ এপ্রিল, ২০২৪

Accident: ভয়াবহ পথ দুর্ঘটনা রায়গঞ্জে, মৃত বাইক চালক, গুরুতর আহত আরও ১
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-16 11:24:33   Share:   

সাত সকালেই মর্মান্তিক পথদুর্ঘটনা (accident)। রায়গঞ্জের (Raiganj) এফসিআই মোড় সংলগ্ন এলাকায় ৩৪ নং জাতীয় সড়কে লরির ধাক্কায় মৃত্যু (death) হল এক যুবকের। গুরুতর আহত হয়েছেন আর একজন। ঘটনার পরই আতঙ্ক (panic) ছড়িয়েছে এলাকায়।

পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম প্রবীর রায়। বয়স ৩০। মর্মান্তিক ঘটনায় আহত হয়েছেন প্রবীর রায়ের বন্ধু রাখি সাহা। তাঁর বয়স ২৫। তাঁদের দুজনেরই বাড়ি কালিয়াগঞ্জে। আহত রাখি সাহা জানান, তাঁরা শুক্রবার কালিয়াগঞ্জ থেকে রায়গঞ্জে এসেছিলেন ব্যক্তিগত কাজে। এরপর তাঁরা জাতীয় সড়ক ধরে বাইকে করে ফিরছিলেন। এমন সময় এফসিআই মোড় সংলগ্ন এলাকায় হঠাৎ একটি লরি চলে আসে তাঁদের সামনে। আচমকাই লরি চলে আসায় এবং বাইকের ব্রেক ঠিকঠাক কাজ না করায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন প্রবীর। এরপরই সজোরে লরিটি ধাক্কা মারে তাঁদের। ঘটনাস্থলেই মৃত্যু হয় প্রবীরের। আহত হন তিনি।

ঘটনার খবর পেয়ে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিস। পুলিস মৃতদেহ উদ্ধার করে রায়গঞ্জ মেডিক্যালে নিয়ে যায় ময়না তদন্তের জন্য। অন্যদিকে, আহত রাখি সাহাকে ভর্তি করা হয় রায়গঞ্জ মেডিক্যালে। ঘটনার তদন্তে নেমেছে রায়গঞ্জ থানার পুলিস। 


Follow us on :