২৬ এপ্রিল, ২০২৪

Suicide: বনগাঁয় কুসংস্কারের জেরে নারকীয় অত্যাচার! গণধর্ষণের অভিযোগে আটক গুনীন ও সহযোগীরা
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-20 11:41:45   Share:   

স্রেফ কুসংস্কারের (superstition) জেরে গৃহবধূর উপর দিনের পর দিন নারকীয় অত্যাচার। অবশেষে স্বামী ও সন্তানের প্রাণ বাঁচাতে নিজেই আত্মহত্যার (Suicide) পথ বেছে নিলেন। সোমবার বাড়ি থেকে উদ্ধার হয় গৃহবধূর ঝুলন্ত দেহ (hanging body)। সঙ্গেই উদ্ধার হয় একটি সুইসাইড নোট (Suicide note)। তাতে স্পষ্ট লেখা ওই গৃহবধূর সঙ্গে ঘটে যাওয়া হাড়হিম করা ঘটনা। সুইসাইড নোট পড়েই হতবাক পরিবারের সদস্যরা। নির্মম এই ঘটনা বনগাঁ (Bangaon) থানার কালুপুর এলাকায়।

পরিবারের আরও অভিযোগ, ৩ বছর হয়েছে তাঁর স্বামী তাঁকে শ্বশুরবাড়িতে রেখে আন্দামানে কাজে গিয়েছেন। প্রথমদিকে ফিরলেও বিগত ২ বছর শুধু টাকা পাঠিয়েছেন, বাড়ি ফেরেননি। প্রায় ২ বছর ধরে বাড়িতে আসছেন না তাঁদের ছেলে। এরপরই নিরুদ্দেশ স্বামীকে বাড়িতে ফিরিয়ে আনতে গৃহবধূ এক গুণীন সুকুমার দাসের দ্বারস্থ হন। আর এই সুযোগকেই কাজে লাগিয়েছে অভিযুক্তরা। প্রায় ১ বছর ধরে ওই গৃহ থেকে ওই গুনীন ও তার সহযোগীরা লাগাতার ধর্ষণ করতো৷ স্বামীকে ফিরিয়ে দেওয়ার কথা বলে তাঁকে তার বাড়িতে নিয়ে যায়৷ এরপরই হত কুকর্ম। গৃহবধূ আপত্তি করলে তাঁর স্বামী ও ছেলেকে মেরে ফেলার হুমকিও দিয়েছে ওই অভিযুক্ত৷

সোমবার আর কোনও পথ না পেয়ে ইন্দ্রা দেবী তাঁর সঙ্গে ঘটে যাওয়া সমস্ত কথা কাগজে লিখে রেখে তাঁর নিজের বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন৷ সুইসাইড নোট উদ্ধার হওয়ার পরই লিখিত অভিযোগ দায়ের করে পরিবার। অভিযোগ পেয়ে ঘটনা তদন্তে নামে পুলিস৷ আটক করা হয় অভিযুক্ত সাধু ও তার সহযোগীদেরও। 


Follow us on :