২১ এপ্রিল, ২০২৪

Uluberia: স্কুলে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার প্রধান শিক্ষক, উত্তেজিত বাগনান
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-22 18:18:20   Share:   

স্কুলে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে চতুর্থ শ্রেণীর কর্মীর বিরুদ্ধে। ঘটনায় উত্তেজিত উলুবেড়িয়ার বাগনান খানপুরের স্কুল চত্বর। পলাতক মূল অভিযুক্। বুধবার শ্লীলতাহানির ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে প্রধান শিক্ষককে গ্রেফতার করে বাগনান থানার পুলিস। বৃহস্পতিবার প্রধান শিক্ষককে উলুবেড়িয়া মহকুমা আদালতে তোলা হলে জামিন মঞ্জুর করেন মহামান্য বিচারক।

জানা গিয়েছে, গতকাল অর্থাৎ বুধবার বাগনান খানপুরের স্কুলে শ্লীলতাহানির অভিযোগের ঘটনায় উত্তাল হয়েছিল স্কুল চত্বর। বিক্ষোভ চলাকালীন প্রধান শিক্ষকের ঘরে অভিযুক্ত চতুর্থ শ্রেণীর কর্মী উপস্থিত ছিলেন। যখন প্রধান শিক্ষকের সঙ্গে অভিভাবকদের বচসা শুরু হয় তখন ওই চতুর্থ শ্রেণীর কর্মী সেখান থেকে সুযোগ বুঝে পালিয়ে যায়। 

তারপরেই প্রধান শিক্ষকের উপর চড়াও হয় অভিভাবক এবং গ্রামবাসীরা। গ্রামবাসীদের অভিযোগ, কোনওরকমভাবে ওই কর্মীকে আড়াল করছে প্রধান শিক্ষক। ঘটনাস্থলে বাগনান থানার পুলিস গিয়ে প্রধান শিক্ষককে উদ্ধার করে নিয়ে আসে। এরপর রাতে তাঁকে বাগনান গ্রামীণ হাসপাতাল চিকিৎসা করানোর পর গ্রেফতার করা হয়। কিন্তু প্রধান শিক্ষককে আদালতে তোলার পর জামিন মঞ্জুর করা হয়। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। 


Follow us on :