১৮ জুন, ২০২৪

Sexual abuse: তৃতীয় শ্রেণির ছাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগে গ্রেফতার প্রধান শিক্ষক
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-21 15:17:36   Share:   

তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগ উঠল বিদ্য়ালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। বিদ্য়ালয়ের মধ্য়ে এই নিশংস ঘটনা ঘটনো হয়েছে বলে অভিযোগ। এই খবর চাউর হতেই বিক্ষোভে দেখান স্থানীয় বাসিন্দা এবং অভিভাবকেরা। ইতিমধ্য়ে যৌন নিগ্রহের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে পুলিস। চাঞ্চল্য়কর এই ঘটনাটি ঘটেছে কোচবিহারের পুণ্ডিবাড়িতে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত শিক্ষকের নাম সুজিত দে। তিনি একটি বেসরকারি প্রাথমিক বিদ্য়ালয়ের প্রধান শিক্ষক। অভিযোগ, দীর্ঘ কয়েকমাস ধরে বিদ্যালয়ে‌র তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতন চালাচ্ছিল ওই শিক্ষক। এরপর কাউকে কিছু না বলে হঠাৎ বিদ্য়ালয় যাওয়া বন্ধ করে দেয় নির্যাতিত  ওই ছাত্রী। পরিবারের সকলে বারবার কারণ জানতে চাইলে বলতে নারাজ হলেও পরে পুরো বিষয়টি জানায় ওই ছাত্রী। 

সমস্ত বিষয়টি জানতে পেরে শনিবার রাতেই পুণ্ডিবাড়ি থানায় অভিযোগ দায়ের করে ওই নির্যাতিত ছাত্রীর বাড়ির লোক। এরপর অভিযোগের ভিত্তিতে ওই অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে পুণ্ডিবাড়ি থানার পুলিস। অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করে পুরো ঘটনার তদন্ত শুরু করছে পুলিস। 

পুলিস সূত্রে খবর, অভিযুক্ত ওই শিক্ষক শুধু ছাত্রী নয় শিক্ষিকাদের সঙ্গেও এমন কান্ড ঘটানোর চেষ্টা করেছিল। তবে বিদ্য়ালয়ে প্রধান শিক্ষকের এই ব্য়বহারের কারণে বেশ আতঙ্কিত এবং চিন্তিত অভিভাবকেরা।  


Follow us on :