১৫ মে, ২০২৪

Saktigarh: শক্তিগড়ে কয়লা ব্যবসায়ী খুনে ব্যাবহৃত গাড়ি উদ্ধার, জোরদার তল্লাশি পুলিসের
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-02 11:10:35   Share:   

শক্তিগড়ে (Saktigarh) কয়লা (Coal) ব্যবসায়ী খুনে (Dead) পুলিসের হাতে চাঞ্চল্যকর তথ্য। কয়লা ব্যবসায়ী রাজু, ৯০ দশক থেকে পুরুলিয়া, বাঁকুড়া, বর্ধমানের খাদানের দায়িত্ব সামলান। শনিবার একটা কলকাতাগামী গাড়ি থেকে গুলি চালানো হয় রাজুর গাড়ির উদ্দেশ্যে। রবিবার সকালে সেই গাড়িটিই শক্তিগড়ের রেল স্টেশন সংলগ্ন এলাকা থেকে উদ্ধার করে পুলিস। পুলিস জানিয়েছে, গাড়িটির নম্বর প্লেট ভুয়ো, সড়কপথে কলকাতার দিকে না গিয়ে রেলপথকেই বেছে নিয়েছেন আততায়ীরা। পুলিশের অনুমান, প্রথমে তাঁদের সড়কপথেই কলকাতার দিকে যাওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু রাস্তার মোড়ে মোড়ে নাকা চেকিংয়ের সময় ধরা পড়ে যাওয়ার ভয়ে তাঁরা পরিকল্পনা বদল করেন। রেল স্টেশনের রাস্তায় গাড়িটি ফেলে রেখে রাজুর আততায়ীরা ট্রেনে উঠে পালিয়ে গিয়েছেন বলে মনে করা হচ্ছে। ওই নীল গাড়ির মধ্যে থেকে বেশ কয়েকটি মদের বোতল উদ্ধার করেছে পুলিস। দুষ্কৃতীদের শীঘ্রই ধরে ফেলা যাবে বলে তাদের অনুমান।

সূত্রের আরও খবর, কয়লা পাচারকাণ্ডে ইডি তলব করেছিল এই রাজু ঝাঁ-কে। ইডির হাজিরার আগেই খুন হলো এই বিজেপি নেতা রাজু, একটি নীল রঙের গাড়ি থেকে শনিবার রাতে রাজুকে লক্ষ্য করে গুলি ছোড়েন কয়েকজন দুষ্কৃতী। রাজুদের গাড়ি সে সময় শক্তিগড়ের আমড়া মোড়ের কাছে একটি ল্যাংচার দোকানের সামনে দাঁড়িয়েছিল। গাড়িতে চালকের আসনে ছিলেন রাজু। গুলিতে তাঁর মৃত্যু হয়। তাঁর এক সঙ্গীও গুলিবিদ্ধ হয়েছেন।

শক্তিগড়ে কয়লা ব্যবসায়ী খুনে তুঙ্গে আমরা-ওরা রাজনীতি। শনিবার রাতে পূর্ব বর্ধমানের শক্তিগড়ে গুলি করে খুন করা হয় রাজু ঝাঁ-কে। মৃত এই রাজু ঝাঁ-কে নিয়ে শনিবার রাতেই টুইট করে দিলীপ ঘোষকে নিশানা করে তৃণমূল নেতা তথা মন্ত্রী বাবুল সুপ্রিয় বলেন, ' যে কোনো মৃত্যুই দুর্ভাগ্যজনক, আমি আগে যখন বিজেপি করতাম, তখন আমার সঙ্গে ওদের মতবিরোধের অন্যতম কারণ ছিল এই রাজু। রাজুকে দিলীপ ঘোষ ও কৈলাশ বিজয় বর্গীয় বিজেপিতে যোগদান করায়।' যদিও বাবুল সুপ্রিয়ের এই টুইটের জবাবে বিজেপির রাজ্য নেতা তথা দুর্গাপুরের বিধায়ক লক্ষ্মণ ঘোড়ুই বলেন, ‘এখন বাবুল সুপ্রিয়ের কোনও গুরুত্ব নেই। খবরে আসার জন্যই এই ধরনের টুইট করছেন উনি। আসানসোলের মানুষ জানেন যে, উনি কী ধরনের মানুষ!'


Follow us on :