১৭ মে, ২০২৪

Governor: বাসন্তীতে নিহত তৃণমূল কংগ্রেস কর্মীর বাড়িতে রাজ্যপাল
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-03 13:34:34   Share:   

বাসন্তীতে (Basanti) নিহত তৃণমূল কংগ্রেস (TMC) কর্মীর বাড়িতে যাচ্ছেন রাজ্যপাল (Governor) সি ভি আনন্দ বোস (CV Anand Bose)। সোমবার সকালে কলকাতা পৌঁছে সরাসরি বাসন্তীর উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি। রবিবার রাতে বাসন্তীর মালঞ্চ চাতরাখালি এলাকায় রক্তাক্ত অবস্থায় তৃণমূল কংগ্রেস কর্মী জিয়ারুল মোল্লার দেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসীরা। তাঁর পরিবারের সঙ্গে দেখা করতেই বাসন্তী যাচ্ছেন রাজ্যপাল।

জানা গিয়েছে, জিয়ারুল তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী ছিলেন। তবে পরিবারের অভিযোগ, গোষ্ঠীদ্বন্দ্বের জেরে খুন করা হয় তাঁকে। ইতিমধ্যে সিবিআই তদন্তের দাবি করেছেন তাঁরা। এলাকাবাসীদের দাবি, যুব তৃণমূল কংগ্রেস নেতা আমারুল লস্কর ঘনিষ্ঠ নেতা ছিলেন জিয়ারুল। পুলিশ জানিয়েছে, জিয়ারুলের মাথা ও পেটে গুলি লেগেছে। এবং দুটি গুলিই ভিন্ন ধরনের। সেকারণে পুলিশের প্রাথমিক অনুমাণ দুটি ভিন্ন আগ্নেয়াস্ত্র থেকে গুলি করা হয়েছে জিয়ারুলকে।

ইতিমধ্যে নিহত তৃণমূল কংগ্রেস নেতার মোবাইল ফোনটি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার দিন কে কে ফোন করেছিলেন তা জানার চেষ্টা করছে পুলিশ। তবে পুলিশের সন্দেহভাজনের যে তালিকা তৈরি করেছে সেখানে একাধিক ব্যক্তির নাম রয়েছে। এবং দীর্ঘক্ষণ ধরে নজরে রাখার পরেই জিয়ারুলকে খুন করা হয়েছে বলে প্রাথমিক ধারণা পুলিশের।


Follow us on :