১৬ মে, ২০২৪

Kolaghat: কোলাঘাটে গুলি করে খুন স্বর্ণ ব্যবসায়ীকে, ব্য়াগভর্তি সোনা ও টাকা নিয়ে পলাতক দুষ্কৃতীরা
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-21 16:07:49   Share:   

দোকান থেকে বাড়ি ফেরার পথে স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে খুন। সোমবার রাত ৯ টা নাগাদ ঘটনাটি ঘটেছে কোলাঘাটে ৬ নম্বর জাতীয় সড়কে। সোনা সহ গয়না এবং নগদ টাকা পয়সা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। জানা গিয়েছে মৃত ব্য়বসায়ীর নাম সমীর পাড়িয়া (৩৭)। কোলাঘাটের জিয়াদা বাজারে তাঁর দোকান রয়েছে। সেই দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথেই এই দুর্ঘটনাটি ঘটে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতো সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন ওই ব্য়বসায়ী। এমনকি ৮ টা নাগাদ স্ত্রীকে ফোন করে কথাও বলেছিলেন বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। এরপর তিনি যখন বাড়ি ফেরেন তখন সেই সময় কোলাঘাটে ৬ নম্বর জাতীয় সড়কে দেউলবাড় এলাকায় বাইক নিয়ে কয়েকজন দুষ্কৃতী পথ আটকায় তাঁর। এরপর ব্য়বসায়ীর কাছে থাকা সোনা ও টাকা ব্য়াগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ওই দুষ্কৃতীরা। তখন বাধা দিলে দুষ্কৃতীরা ব্য়বসায়ীর মাথায় বন্দুক তাক করে গুলি করে। ব্য়বসায়ীর চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসতেই ঘটনাস্থল থেকে সোনা ও টাকার ব্য়াগ লুটপাট করে পালিয়ে যায় দুষ্কৃতীরা। গুলির আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় ঘটনাস্থলে মৃত্য়ু হয় ওই ব্য়বসায়ীর।

নিহতের পরিবারের দাবি, এই ঘটনাটি পুরোটাই পরিকল্পনা মাফিক করা হয়েছে। কারণ এর আগেও দুবার ডাকাতি হয়েছে সোনার দোকানে। ছিনতাই হওয়া ব্যাগের মধ্যে সোনা সহ বেশ কয়েক লক্ষ টাকা ছিল বলে জানা গিয়েছে। এই ঘটনার প্রতিবাদে পথ অবরোধ করে বিক্ষোভ শুরু করে স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে কোলাঘাট এবং পাঁশকুড়া থানার পুলিস এসে উপযুক্ত পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিলে শেষে অবরোধ ওঠে। এবং মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য় নিয়ে যায়।


Follow us on :