১৮ জুন, ২০২৪

Burdwan: ক্যাম্পাসের জলাশয়ে ভাসছে যুবতীর পচাগলা দেহ, চাঞ্চল্য বর্ধমান বিশ্ববিদ্যালয়ে
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-21 17:05:09   Share:   

ফের রাজ্যে যুবতীর রহস্যমৃত্যু। কিছুদিন আগেই যাদবপুর বিশ্ববিদ্যালয় কাণ্ডে তোলপাড় হয়েছিল রাজ্য-রাজনীতি। এবারে বর্ধমান বিশ্ববিদ্যালয় (Burdwan University) থেকে উদ্ধার করা হল এক যুবতীর পচাগলা দেহ। যুবতীর মৃত্যুর নেপথ্যে কী কারণ রয়েছে, তা এখনও জানা যায়নি। তবে যুবতীর মৃত্যু ঘিরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে পড়ুয়াদের মধ্যে। মৃত যুবতীর পরিচয় জানা যায়নি। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে পুরো ক্যাম্পাস জুড়ে।

স্থানীয় ও পুলিস সূত্রে খবর, মঙ্গলবার সকালে বর্ধমান বিশ্ববিদ্যালয়ের গোলাপবাগ ক্যাম্পাসের এক জলাশয় থেকে এক যুবতীর পচাগলা দেহ উদ্ধার করা হয়েছে। আজ সকালে জলাশয়ে যুবতীর পচাগলা দেহ ভাসতে দেখেন বর্ধমান বিশ্ববিদ্যালয়ের কর্মচারীরা। এর পরই বর্ধমান থানার পুলিসকে খবর দেওয়া হয়।ঘটনাস্থলে পুলিস পৌঁছে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় বর্ধমান মেডিক্যালে। পুলিস দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় বর্ধমান মেডিক্যালে।

তবে এটি খুন নাকি নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, দেহ কোথা থেকে বা কীভাবেই বা জলাশয়ের মধ্যে এল, তা এখনও জানা যায়নি। এছাড়াও যুবতীর পরিচয় কী, এ সমস্ত কিছু জানতে ঘটনার তদন্ত শুরু করেছে বর্ধমান থানার পুলিস।


Follow us on :