ব্রেকিং নিউজ
Fox-attacks-injured-in-Habra-Village-led-to-massive-panic-across-the-area-
Habra: শিয়ালের কামড়ে রক্তাক্ত দুই, আতঙ্কিত গ্রামবাসীরা পিটিয়ে মারলেন ঘাতক বন্যপ্রাণকে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-25 16:40:15


শিয়ালের কামড়ে (Fox Attack) আতঙ্কিত গ্রামবাসীরা পিটিয়ে হত্যা করল এক শিয়াল। ঘটনাটি ঘটেছে হাবরার (Habra Incident) মহিষা এলাকায়। মঙ্গলবার বিকেলে দু'জন গ্রামবাসী বাইরে বেরোলো আচমকাই তাদের উপর হামলা করে এক শিয়াল। পরবর্তীকালে গ্রামবাসীরা সেই ঘাতক শিয়ালকে ধরে পিটিয়ে মারে এবং মাটির তলায় কবর দিয়ে দেয়। শিয়ালের (Wildlife) কামড়ে আহত এক গ্রামবাসীর নাম খিলাফত আলি মণ্ডল। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার পর প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়। আচমকাই শিয়ালের উপদ্রব বেড়ে যাওয়ায় আতঙ্কিত হয়ে পড়েন এলাকার মানুষ।

গ্রামবাসীরা বলেন, 'আগে কখনও এত শিয়ালের উপদ্রব চোখে পড়েনি। তবে শিয়াল থাকলেও তারা আগে কখনও এরকমভাবে মানুষের উপর আক্রমণ করেনি।' পরিবার সূত্রে জানা গিয়েছে, পুকুরে স্নান করতে গেলে আচমকাই এক আক্রান্তর উপর ঝাঁপিয়ে পড়ে শিয়াল। গ্রামবাসীরা তাঁর চিৎকার শুনে ছুটে আসে এবং লাঠি দিয়ে তাড়া করলে শিয়ালটি তখন পালিয়ে যায়। শিয়ালের কামড়ে রক্তক্ষরণ হতে থাকে। এরপর এক জখম ব্যক্তিকে গ্রামবাসীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়।

বিশেষ দ্রষ্টব্য: বন্যপ্রাণকে আঘাত এবং হত্যা সিএন পোর্টাল সমর্থন করে না। শুধুমাত্র খবর পরিবেশনার স্বার্থে এই সংবাদ উপস্থাপন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন