১৫ মে, ২০২৪

Arrest: ১৪ বছরের কিশোরীকে যৌন নিগ্রহের অভিযোগ, কোচবিহারে গ্রেফতার চার অভিযুক্ত
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-23 19:29:48   Share:   

এক ১৪ বছরের কিশোরীকে (Teenager) যৌন নিগ্রহের (Sexualabuse) অভিযোগে গ্রেফতার (Arrest) চারজন দুষ্কৃতী। ১৮ তারিখ অর্থাৎ বুধবার, ঘটনাটি ঘটেছে কোচবিহার দুই নম্বর ব্লকের খাপাইডাঙ্গা গ্রাম পঞ্চায়েত এলাকায়। বর্তমানে গুরুতর অসুস্থ অবস্থায় ওই কিশোরীকে কোচবিহারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

পুলিস ও স্থানীয় সূত্রে খবর, গত ১৮ তারিখ বুধবার ওই কিশোরী স্কুল যাওয়ার পর সে আর বাড়ি ফেরেনি। এরপরই গত ২০ তারিখে নাবালিকার পরিবারের পক্ষ থেকে পুন্ডিবাড়ী থানায় নিখোঁজ ডায়রি করা হয়। পুলিস জানিয়েছে, গত ১৮ তারিখে ওই কিশোরী নিখোঁজ হলে পরিবারের পক্ষ থেকে কেন দুদিন পর নিখোঁজ ডায়েরি করা হয়? তা নিয়ে বিভিন্ন প্রশ্ন উঠছে। 

রবিবার, বেসরকারি হাসপাতালে গিয়ে কিশোরীর পরিবারের সঙ্গে দেখা করেন কোচবিহার জেলা বিজেপির সভাপতি তথা উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক সুকুমার রায়। এছাড়াও তৃণমূলের তরফে পরিবারের সঙ্গে দেখা করে এবং পরিবারের পাশে থাকার পাশাপাশি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা। 

কিশোরীর পরিবার ও পুলিস সূত্রে জানা গিয়েছে, গত ১৮ তারিখ কিশোরী স্কুলে যাওয়ার পর থেকে নিখোঁজ হয়। প্রেমের ফাঁদে পড়ে নাকি ওই কিশোরীকে মাথাভাঙ্গায় অপহরণ করে নিয়ে যাওয়া হয়, তা তদন্ত করে দেখছে পুলিস। এরপরই ওই নাবালিককে যৌন নিগ্রহ করা হয়েছে। যার ফলে গুরুতর অসুস্থ হয়ে পড়ে ওই কিশোরী। নাবালিকাকে প্রথমে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে ভর্তি করানো হলে পরে তাকে সেখান থেকে কোচবিহারে বেসরকারি হাসপাতাল আনা হয়। পরবর্তীতে তাকে আবারও কোচবিহার এমজএন মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করানো হয়। 

নাবালিকার পরিবার থেকে গত ২০ তারিখ পুন্ডিবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলে পুলিস এই ঘটনায় ইতিমধ্যে চারজনকে গ্রেফতার করেছে।


Follow us on :