০৫ মার্চ, ২০২৪

Sandeshkhali: অগ্নিগর্ভ সন্দেশখালির পথে বিজেপির চার প্রতিনিধি দলকে বাধা পুলিসের
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-10 13:32:25   Share:   

অগ্নিগর্ভ সন্দেশখালির উদ্দেশ্যে আসা বিজেপির চার প্রতিনিধি দলকে আটকে দিল পুলিস। ধামাখালি ঢোকার আগে রামপুরে ব্যারিকেট করে আটকে দেওয়া হয়েছে পুলিসের তরফে। চারজনের বিজেপির প্রতিনিধি দল যেতে চান সন্দেশখালি থানায়। আর তাঁদের যেতে দিতে নারাজ পুলিস। 

সন্দেশখালিতে জারি করে ১৪৪ ধারা। ফলে সন্দেশখালি এলাকায় বাইক নিয়ে টহল দিচ্ছে এডিসনাল এসপি। তাই ওই বিজেপির চার প্রতিনিধি দল পুলিস বাধা দেয়। যার জেরে সোমবার এসপি অফিস ঘেরাওয়ের ডাক দিল বিজেপি। শনিবার সকালে সন্দেশখালি যাওয়ার পথে পুলিসি বাধা ও সন্দেশখালি মানুষের সমর্থনে সোমবার দিন বসিরহাট জেলার পুলিস সুপারের অফিস ঘেরাওয়ের ডাক বিজেপির। বিজেপির অভিযোগ পুলিসের পোশাকে তৃণমূলের গুন্ডারা গ্রামে ঢুকে গ্রামবাসীদেরকে মারধর করছে। অবিলম্বে সেই সমস্ত ব্যক্তিদের গ্রেফতার করার দাবি জানালেন বিজেপি নেতা সঞ্জয় সিং। 

নতুন করে আবার বিক্ষোভ গ্রামের মহিলাদের। পুলিসের অত্যাচারের বিরুদ্ধে ওঠে বিক্ষোভের অভিযোগ। বিক্ষোভকারীদের অভিযোগ, সন্দেশখালি থানার সিতুলিয়া গ্রামে ভুজঙ্গ দাস নামে এক ব্য়ক্তির বাড়ি শুক্রবার গভীর রাতে পুলিস এবং দুষ্কৃতীরা একজোট হয়ে চড়াও হয়। এমনকি ভুজঙ্গ দাসের মাকে মারধর এবং বাড়িঘর ভাঙচুর করা হয় বলে অভিযোগ। আর এরই প্রতিবাদে শনিবার আবার বিক্ষোভ শুরু করল সিতুলিয়া গ্রামের মহিলারা।


Follow us on :