১৪ মে, ২০২৪

Child: মিষ্টি খাওয়ার অপরাধে নাবালিকার পিঠে গরম খুন্তির ছ্যাঁকা, কাঠগড়ায় কাকু-কাকিমা
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-21 11:23:12   Share:   

মিষ্টি খাওয়ার অপরাধে মা বাবা হারা নাবালিকার (Minor Harrasment) পিঠে গরম খুন্তির ছ্যাঁকা দেওয়ার অভিযোগ উঠল কাকু কাকিমার বিরুদ্ধে। এই চরম অমানবিকতার সাক্ষী রইল আরামবাগের (Arambag) গোঘাট। ইতিমধ্যেই এই ঘটনায় গ্রেফতার (Arrest) করা হয়েছে অভিযুক্ত কাকিমাকে। অভিযুক্ত কাকু এখনও পলাতক। পুলিস (Police) সূত্রে খবর, অভিযুক্ত ওই কাকু কাকিমার নাম সারদামণি চ্যাটার্জী ও চিন্ময় চ্যাটার্জী। 

নাবালিকার মামাবাড়ি সূত্রে জানা গিয়েছে, ওই নাবালিকা সপ্তম শ্রেণীর ছাত্রী। বেশ কয়েক বছর আগেই সে মা ও বাবাকে হারিয়েছে। তারপর থেকে কাকু ও কাকিমার কাছেই থাকতো সে। অভিযোগ, তখন থেকেই লাগাতার অত্যাচার শুরু করে কাকু ও কাকিমা। এমনকি সময়ে খেতেও দিত না। প্রায়শই মারধর ও ছ্যাঁকা দিতো বলেও অভিযোগ করে নাবালিকার মামাবাড়ি থেকে।  

সূত্রের খবর, ওই নাবালিকাকে মঙ্গলবার সারাদিন কিছু খেতে দেওয়া হয়নি। তাই খিদে সহ্য করতে না পেরে বুধবার ফ্রিজ থেকে একটি মিষ্টি বের করে খায় সে। সেই অপরাধেই খুন্তিকে আগুনে গরম করে ওই নাবালিকার পিঠে ছ্যাঁকা দেয় অভিযুক্ত কাকিমা। এমনকি এই ঘটনা যাতে কেউ বুঝতে না পারে তার জন্যে নাবালিকাকে টাইট পোশাক পরিয়ে স্কুলে পাঠায়। কিন্তু স্কুলের শিক্ষিকারা তার যন্ত্রনার কথা বুঝতে পেরে তাকে জিজ্ঞাসা করে। তার পরেই উঠে আসে এই পুরো ঘটনা।


Follow us on :